শিরোনাম: বৈরী আবহাওয়াঃ ভোটকেন্দ্রে ভোটারের স্বতঃস্ফূর্ত উপস্থিতি বান্দরবান সদর উপজেলা নির্বাচনঃ আলোচনায় চেয়ারম্যান প্রার্থীর ৭ কর্মপরিকল্পনা লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা

পার্বত্য ৩ জেলায় সকাল-সন্ধ্যা হরতাল চলছে


প্রকাশের সময় :৬ মার্চ, ২০১৭ ৫:৫২ : পূর্বাহ্ণ 1556 Views

স্থানীয় বাঙালিভিত্তিক ছাত্র সংগঠন পার্বত্য বাঙালি পরিষদের ডাকে পার্বত্য ৩ জেলা রাঙামাটি, খাগড়াছড়ি ও বান্দরবানে সকাল-সন্ধ্যা হরতাল চলছে।

সোমবার (০৬ মার্চ) সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এ হরতাল চলবে। হরতালের কারণে খাগড়াছড়িতে খোলেনি কোনো দোকানপাট ও ব্যবসায়িক প্রতিষ্ঠান। বন্ধ রয়েছে জেলার অভ্যন্তরীণ ও দূরপাল্লার সড়কে যান চলাচল। এখন পর্যন্ত কোথাও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। শহরে নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে।

রাঙামাটি মেডিকেল কলেজ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চাকরিতে নিয়োগ এবং শিক্ষার্থী ভর্তিতে পার্বত্য কোটা চালু ও বিতর্কিত ‘পার্বত্য ভূমিবিরোধ নিষ্পত্তি কমিশন সংশোধনী আইন-২০১৬’ অবিলম্বে বাতিল করাসহ ৮ দফা দাবি আদায়ের লক্ষে এ হরতাল আহ্বান করে সংগঠনটি।

শনিবার (৪ মার্চ) বিকেলে সংগঠনটির জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান খান সংবাদ মাধ্যমে দেয়া এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

এছাড়া বিজ্ঞপ্তিতে রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র শামসুজ্জামান বাপ্পীকে বহিষ্কার করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তার বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিও জানানো হয়।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!