শিরোনাম: জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট

আলীকদমে সেচ্ছাসেবক লীগের নেতাকে মারধর, বিএনপির ৬০ নেতাকর্মীর নামে মামলা


আলীকদম প্রতিনিধি প্রকাশের সময় :২২ ডিসেম্বর, ২০১৮ ১০:৪৩ : অপরাহ্ণ 644 Views

বান্দরবানের আলীকদমে স্বেচ্ছাসেবক লীগের নেতাকে মারধর ও ভাংচুরের অভিযোগ এনে বিএনপির ৩৫ নেতাকর্মীর নাম উল্লেখ সহ অজ্ঞাতনামা আরও ২৫ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। চৈক্ষ্যং ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সজীব কামালকে মারধরের ঘটনায় সাধারণ সম্পাদক মো. ইউনুচ বাদী হয়ে শনিবার (২২ ডিসেম্বর) রাতে এই মামলা করে। আহত সজীব কামাল (৩২) ২নং চৈক্ষ্যং ইউনিয়নের চিনারী দোকান এলাকার মৃত মোস্তফা কামালের ছেলে।

মামলার বাদী মো. ইউনুচ বলেন, শুক্রবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় চৈক্ষ্যং ইউনিয়নের চিনারী দোকান এলাকায় গণসংযোগ করে বিএনপির নেতাকর্মীরা। তখন বিএনপির নেতাকর্মীরা আওয়ামীলীগের নামে বাজে বাজে মন্তব্য সহ বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর নামে কুটুক্তি করে। এসময় ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সজীব কামাল প্রতিবাদ করে। এতে ক্ষিপ্ত হয়ে শনিবার (২২ ডিসেম্বর) সকালে সজীব কামাল বাড়ি থেকে বের হলে চিনারী দোকান এলাকার বিশ মাইল নামক স্থানে পূর্ব থেকে উৎ পেতে থাকা বিএনপির লোকজন তাকে মারধর করে ও ভাংচুর চালায়।

পরে সজীব কামালকে উদ্ধার করে আলীকদম হাসপাতালে আনা হলে জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা শেষে তাকে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। সজীব কামাল বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছে।

আলীকদম থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিক উল্লাহ বলেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতিকে মারধর ও ভাংচুরের অভিযোগে দলের সাধারণ সম্পাদক মো. ইউনুচ বাদী হয়ে স্থানীয় বিএনপির ৩৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ২০ থেকে ২৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলাটি ১৪৩, ৪৪৮, ২৯০, ৩২৩, ৩২৬, ৩৪১, ৪২৭ ও ৫০৬ ধারায় এজাহার ভুক্ত করা হয়েছে।

 

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!