শিরোনাম: লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার

লামায় উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বিদায়-বরণ


লামা প্রতিনিধি প্রকাশের সময় :২ মে, ২০১৯ ৫:৩৯ : অপরাহ্ণ 573 Views

বান্দরবানের লামা উপজেলায় নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ এবং সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যানদের বিদায় অনুষ্ঠান জাকজমাট ভাবে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃহস্পতিবার (০২ মে) দুপুরে পরিষদ হলরুমে এই বিদায় ও বরণ সংবর্ধণা দেয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি অনুষ্ঠানের সভাপতিত্বে করেন। অনুষ্ঠানে বিদায়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী, নবাগত চেয়ারম্যান মোস্তফা জামাল, পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) ইশরাত সিদ্দিকা, বিদায়ী ভাইস চেয়ারম্যান শারাবান তহুরা, নবাগত ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন ও মিল্কি রাণী দাশ, মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মাহাবুবুর রহমান ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অপ্পেলা রাজু নাহা অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী কামরুল হাসান পলাশের সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলা পরিষদে ন্যস্ত বিভাগের পক্ষ থেকে বক্তব্য রাখেন- স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদুল হক, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা।

প্রথমে উপজেলা নির্বাহী অফিসার, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা ফুল দিয়ে নবাগত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানকে বরণ করে নেন। একই সময় বিদায়ী চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী, ভাইস চেয়ারম্যান আবু তাহের মিয়া ও শারাবান তহুরাকে ফুল দিয়ে বিদায় সংবর্ধণা দেন তারা।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!