শিরোনাম: বান্দরবান সদর উপজেলা নির্বাচনঃ আলোচনায় চেয়ারম্যান প্রার্থীর ৭ কর্মপরিকল্পনা লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক

হিংসায় মোকাব্বির খানকে চেম্বার থেকে বের করে দিলেন কামাল!


সিএইচটি টাইমস নিউজ ডেস্ক প্রকাশের সময় :৭ এপ্রিল, ২০১৯ ১:৪৩ : অপরাহ্ণ 544 Views

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্টের ব্যানারে সিলেট-২ আসন থেকে নির্বাচিত হয়েছিলেন গণফোরাম নেতা মোকাব্বির খান। যার কারণে মঙ্গলবার (২ এপ্রিল) স্পিকার ড. শিরীন শারমিনের কাছে একাদশ জাতীয় সংসদের সদস্য হিসেবে শপথ নেন গণফোরামের এ নেতা।

শপথ নেয়ার ২ দিন পর বৃহস্পতিবার (৪ এপ্রিল) বিকেলে দলের সভাপতি ড. কামালের মতিঝিল চেম্বারে সৌজন্য সাক্ষাতের জন্য গিয়েছিলেন মোকাব্বির। দেখা করতে গিয়ে ড. কামালের ‘ধমক’শুনে বেরিয়ে যান মোকাব্বির খান। ড. কামালের মতিঝিল চেম্বারে উপস্থিত একাধিক নেতার বরাতে তথ্যের সত্যতা সম্পর্কে নিশ্চিত হওয়া গেছে।

সূত্র বলছে, এসময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন- গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, জাতীয় ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় নেতা নুরুল হুদা মিলু চৌধুরী ও ঐক্যবদ্ধ ছাত্র সমাজের সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্লাহ মধু।

মিলু চৌধুরী জানান, মোকাব্বির খান এসে কামাল স্যারকে সালাম দিতেই স্যার চরম রাগান্বিত হয়ে বলেন-‘তুমি এখান থেকে বেরিয়ে যাও, গেট আউট, গেট আউট। আমার অফিস ও চেম্বারের দরজা তোমার জন্য চিরতরে বন্ধ। তুমি আমাদের সঙ্গে বেইমানি করেছ। তোমার মুখ দেখতে চাই না আমি। বের হয়ে যাও।’ কামাল স্যারের এমন ব্যবহারে লজ্জা পেয়ে যান মোকাব্বির খান। এক পর্যায়ে মাথা নিচু করে নিঃশব্দে চেম্বার ত্যাগ করেন তিনি।

তবে এ বিষয়ে মোকাব্বির খানের কোনো বক্তব্য তাৎক্ষণিক ভাবে পাওয়া যায়নি। এর আগে মোকাব্বির জানিয়েছিলেন, গণফোরামের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের অনুমতি নিয়েই তিনি শপথ নিয়েছেন। তার পার্টি থেকে বলা হয়েছে শপথ নিতে।

এ প্রসঙ্গে ঐক্যফ্রন্ট থেকে জয়ী অপর সংসদ সদস্য সুলতান মনসুর বলেন, মূলত হিংসা থেকেই ড. কামাল এমন করেছেন। তিনি জীবনেও সংসদ নির্বাচনে জয়ী হতে পারেননি। অথচ তার দলের হয়ে আমরা দুই জন নিজের যোগ্যতায় জয়ী হয়ে গেলাম। যা কোনো ভাবেই সহ্য করতে পারছেন না ড. কামাল হোসেন। আমি তাকে অত্যন্ত উদারপন্থী নেতা হিসেবেই মনে করতাম। কিন্তু তার এ ব্যবহার আমাকে অবাক করেছে।

বিষয়টিকে ভিন্নভাবে ব্যাখ্যা করে বিএনপি ত্যাগ করা নেতা শমসের মুবিন চৌধুরী বলেন, আসলে ড. কামাল চাইলেও সুলতান মনসুর ও মোকাব্বির খানকে নিজের কাছে স্থান দিতে পারছেন না। কারণ তিনি বর্তমানে চলছেন তারেক রহমানের ইশারায়। শুনেছি বিএনপির মহাসচিব পদ থেকে মির্জা ফখরুলকে সরিয়ে ড. কামালকে স্থান দিতে পারেন তারেক রহমান। আমার মনে হয় তারেক রহমানের মন জয় করতেই সুলতান মনসুর ও মোকাব্বির খানের সঙ্গে এমন ব্যবহার করছেন ড. কামাল।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!