শিরোনাম: জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট

রাজাকারের সন্তানরা প্রশাসনে আসতেই কোটাবিরোধী আন্দোলন করছে বললেন কামরুল ইসলাম


প্রকাশের সময় :১৪ মে, ২০১৮ ৫:৪০ : পূর্বাহ্ণ 651 Views

সিএইচটি নিউজ ডেস্কঃ-কোটাবিরোধী আন্দোলনের নাম করে রাজাকারের সন্তানরা চাকরি ও প্রশাসনে আসতে চায় বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। তিনি বলেন, ‘আন্দোলনকারীরা আমাদের সন্তানদের এই সুবিধা থেকে বঞ্চিত করতে চায়।আন্দোলনটি মূলত মুক্তিযুদ্ধের উত্তরাধিকারীদের অস্বীকার করার নতুন ষড়যন্ত্র।’

 

গতকাল রোববার এক আলোচনা সভায় খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম এসব কথা বলেন। ‘শহীদ বুদ্ধিজীবী রাশেদুল হাসান ও শহীদ বুদ্ধিজীবী আনোয়ারুল আজীমকে স্বাধীনতা পদকে ভূষিতকরণ’ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানাতে এই আলোচনা সভার আয়োজন করা হয়।সেখানেই মন্ত্রী এসব কথা বলেন।জাতীয় প্রেস ক্লাবের তৃতীয় তলার কনফারেন্স লাউঞ্জে সভাটি আয়োজন করে প্রজন্ম ‘৭১‘।

 

সভায় খাদ্যমন্ত্রী বলেন, ‘রাজাকারের সন্তানরা মুক্তিযোদ্ধার সন্তানদের অধিকার হরণ করতেই ঐক্যবদ্ধ হয়ে রাজপথে নেমেছে। এদের দেশের রাজনীতিসহ সব ক্ষেত্র থেকে ঝেঁটিয়ে বিদায় করতে হবে।’ এসময় তিনি প্রজন্ম ‘৭১-এর দায়িত্বের সঙ্গে কাজ করার আহ্বান জানান।

 

সভায় খুলনা সিটি করপোরেশন নির্বাচন নিয়েও কথা বলেন কামরুল ইসলাম।তিনি বলেন, ‘পরাজয় নিশ্চিত জেনে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে বিএনপি পাগলের প্রলাপ বকছে।দেশে কখনো সিটি নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করা হয়নি।কিন্তু তারা এই দাবি তুলেছেন।’ আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রজন্ম ‘৭১-এর সভাপতি আজিজুর রহমান। এছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শাহে আলম মুরাদ, অধ্যাপক ড.জিয়া রহমান, ডা.দিলীপ কুমার রায়,শহীদ সন্তান ডা.আনোয়ারুল ইকবাল, আনোয়ারুল কবীর ও রুকাইয়া হাসিনাসহ আরো অনেকে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!