শিরোনাম: বান্দরবান সদর উপজেলা নির্বাচনঃ আলোচনায় চেয়ারম্যান প্রার্থীর ৭ কর্মপরিকল্পনা লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক

বিদেশে পর্যবেক্ষক পাঠানোর নামে ষড়যন্ত্রের মিশনে বিএনপি!


নিউজ ডেস্ক প্রকাশের সময় :২১ মার্চ, ২০১৯ ৩:৩০ : অপরাহ্ণ 569 Views

অস্ট্রেলিয়ার ক্ষমতাসীন দল ‘দ্য লিবারেল পার্টি অব অস্ট্রেলিয়া’র আমন্ত্রণে দেশটির নিউ সাউথ ওয়েলস স্টেটের নির্বাচন পর্যবেক্ষণ করতে গেলেন বিএনপির আইন-বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল।

মঙ্গলবার (১৯ মার্চ) দিবাগত রাতে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে তিনি অস্ট্রেলিয়া যান। বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খানের বরাতে তথ্যের সত্যতা সম্পর্কে নিশ্চিত হওয়া গেছে।

তবে একাধিক দায়িত্বশীল সূত্র বলছে, নির্বাচনে পর্যবেক্ষণের দায়িত্ব পালনের আড়ালে মূলত অস্ট্রেলিয়া সরকারের কাছে ক্ষমতাসীন সরকারের বিরুদ্ধে নালিশ করতে গেছেন ব্যারিস্টার কায়সার কামাল। অস্ট্রেলিয়ার সরকারকে বোঝাতে সমর্থ হলে কমনওয়েলথ রাষ্ট্রগুলোর মাধ্যমে চাপ সৃষ্টি করে বেগম জিয়ার মুক্তির ব্যবস্থা করা ও নতুন একটি নির্বাচন আদায় করতে সমর্থ হবে বিএনপি। পাশাপাশি অস্ট্রেলিয়ার বাঙালি কমিউনিটির ক্ষমতাবান ও প্রভাবশালী নেতাদের মাধ্যমে বেগম জিয়ার মুক্তির ব্যবস্থা করতে সরকার বরাবর চিঠি, স্মারকলিপি প্রেরণ করাতে চায় বিএনপি।

ব্যারিস্টার কায়সার কামালের অস্ট্রেলিয়া সফরের বিষয়ে দলটির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ বলেন, বিএনপি নেতা অস্ট্রেলিয়ায় নির্বাচন পর্যবেক্ষণ করার দাওয়াত পাওয়ায় আমরা গর্বিত। এটি প্রমাণ করে বিএনপির আন্তর্জাতিক সমর্থন এখনো ফুরিয়ে যায়নি। এখন গুঞ্জন শুনছি, বিএনপি নাকি আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র করতে বিদেশে প্রতিনিধি পাঠাচ্ছে। এগুলো নিছক গুজব। আর বিদেশে গিয়ে নালিশ করে তো কোন লাভ নেই। বাংলাদেশের ক্ষমতায় বসতে জনগণের সমর্থন লাগে, বিদেশিদের সহায়তা নয়। তবে আমরা সাধ্যমতো জনমত গড়ে তুলতে কাজ করছি।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!