শিরোনাম: বান্দরবান সদর উপজেলা নির্বাচনঃ আলোচনায় চেয়ারম্যান প্রার্থীর ৭ কর্মপরিকল্পনা লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক

ছাত্রদল নিয়ে নেতিবাচক মন্তব্যে রোষানলে গয়েশ্বর, আগুন নিয়ে না খেলার পরামর্শ!


ডেস্ক রিপোর্ট প্রকাশের সময় :১৪ জুন, ২০১৯ ৯:৩৫ : অপরাহ্ণ 490 Views

বয়সসীমা নির্ধারণ ও অন্যান্য শর্তারোপ করে কমিটি বাতিল করে দেয়ায় এবং ছাত্রদলের চলমান আন্দোলন নিয়ে বিএনপির সংকট স্বীকার করে নেতাকর্মীদের রোষানলে পড়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

তবে, ছাত্রদলের কমিটি গঠনে গয়েশ্বরকে কোনো দায়িত্ব না দেয়ায় মনের ক্ষোভ থেকে ছাত্রদল নিয়ে নেতিবাচক মন্তব্য করছেন গয়েশ্বর- এমন গুঞ্জনও ছড়িয়ে পড়েছে বিএনপির রাজনীতিতে।

এদিকে ছাত্রদলের চলমান সংকটকে সিনিয়রদের ব্যর্থতা দাবি করে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ছাত্রদলের অভ্যন্তরে যা চলছে সেটি অস্বাভাবিক ঘটনা নয়। কারণ ছাত্রদলের সংঘাত প্রতিহিংসায় রূপ নিয়েছে। পার্টি অফিসে তালা দেয়া, মারামারি করাটা শুভ লক্ষণ নয়। আমি ছাত্রদলের কর্মকাণ্ডে হতবাক হয়েছি। পদ নিয়ে তারা যা করলো সেটি বিএনপির জন্য কলঙ্কজনক। অবশ্য এর জন্য আমরা সিনিয়ররা কম দায়ী নই। রিজভী সাহেব কমিটি দেয়ার নামে যে জাল বিছিয়ে রেখেছেন, সেটি সেদিন আমরা স্পষ্ট দেখেছি।

তিনি আরো বলেন, ছাত্ররা দীর্ঘদিন জেল খাটলো, মামলা এবং পুলিশের হয়রানির স্বীকার হলো। অথচ ওদের অবদানের বিনিময়ে ওরা কী পাবে? ওদের কি মূল্যায়ন হবে? দোষটা কার? দোষটা সিস্টেমের। দোষটা কিছু সুবিধাবাদী নেতার।

এদিকে গয়েশ্বর চন্দ্র রায়ের বক্তব্যের কঠোর সমালোচনা করেছেন দলটির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। দুদু বলেন, ছাত্রদলের কারণে সৃষ্ট যে জটিলতা দেখা দিয়েছে তা নিয়ে অনেকেই রাজনীতি করার চেষ্টা করছেন। অনেকেই অসন্তোষের আগুনে ঘি ঢালার চেষ্টা করছেন। গয়েশ্বর দা ছাত্রদল নিয়ে যা বলেছেন, তা গ্রহণযোগ্য নয়। আমি জানতে পেরেছি, ছাত্রদলের বাছাই কমিটিতে তাকে স্থান না দেয়ায় অন্তর্জ্বালা থেকে তিনি এসব করছেন। এছাড়া সংরক্ষিত আসনে তার পুত্রবধূকে মনোনয়ন না দেয়ায় দলের উপর ভীষণ ক্ষিপ্ত তিনি।

তিনি আরো বলেন, গয়েশ্বর চন্দ্র সব সময় অতিরিক্ত কথা বলে ঝামেলা সৃষ্টি করার চেষ্টা করেন। আসলে ব্যক্তিগত রোষের কারণে অনেক নেতাই ভুল-ভাল বলে থাকেন। দলীয় রাজনীতিতে ব্যক্তি ইমোশনের কোনো জায়গা নেই। সুতরাং আমি বলবো, আগুন নিয়ে খেলা বন্ধ করুন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!