শিরোনাম: বান্দরবান সদর উপজেলা নির্বাচনঃ আলোচনায় চেয়ারম্যান প্রার্থীর ৭ কর্মপরিকল্পনা লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক

খালেদা জিয়াকে ইয়াবা ব্যবসায়ীর সাথে তুলনা করেছেন রিজভী: হানিফ


নিউজ ডেস্ক প্রকাশের সময় :১৫ মার্চ, ২০১৯ ১১:৫৫ : পূর্বাহ্ণ 541 Views

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ইয়াবা ব্যবসায়ীর সঙ্গে তুলনা করে রীতিমতো অপমান করেছেন নিজ দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। রিজভী আহমেদের এই বোধটুকু থাকলে তিনি কখনো খালেদা জিয়াকে ইয়াবা ব্যবসায়ীর সঙ্গে তুলনা করতেন না।

বুধবার (১৩ মার্চ) রাজধানীর জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম মিলনায়তনে স্বপ্ন ফাউন্ডেশন নামে একটি সংগঠনের উদ্যোগে আয়োজিত ‘ বঙ্গবন্ধু, স্বাধীনতা অগ্নিঝরা মার্চ ’ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচন নিয়ে মাহবুব-উল আলম হানিফ বলেন, ডাকসু নির্বাচন নিয়ে বিএনপি প্রতিদিন সংবাদ সম্মেলন করে নানা অভিযোগ করেছেন। এ নির্বাচনের সঙ্গে আওয়ামী লীগ বা অন্য কোন দলের কোন সম্পৃক্ততা নেই। তাই বিএনপির অবস্থা কোথায় গিয়ে নেমেছে তা এ নির্বাচনে ছাত্রদলের ফলাফল থেকেই বুঝা যায়।

তিনি বলেন, এ নির্বাচন অবাধ ও সুষ্ঠু না হলে অন্য প্যানেলের প্রার্থীদের পক্ষে বিজয়ী হওয়া সম্ভব হতো না। আর যে ছোট ছোট অভিযোগ উঠেছে তা ছিল ভুল বুঝাবুঝি। এ অভিযোগ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের দৃষ্টিগোচর হওয়ার সঙ্গে সঙ্গেই তারা তা সমাধান করেছেন।

ডাকসুর নব নির্বাচিত প্রতিনিধিদের অভিনন্দন জানিয়ে তিনি বলেন, তারা সকল ভুল বুঝাবুঝির অবসান করে শিক্ষার্থীদের প্রত্যাশা অনুযায়ী কাজ করবেন। ডাকসুর নব নির্বাচিত ভিপিকে অভিনন্দন জানানোর জন্য ছাত্রলীগ মনোনীত প্যানেলের ভিপি প্রার্থী ও ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনকেও ধন্যবাদ জানান হানিফ।

বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণের কথা উল্লেখ করে তিনি বলেন, বঙ্গবন্ধুর এই ভাষণ বিশ্বের নিপীড়িত ও নির্যাতিত মানুষের অধিকার আদায়ের সংগ্রামে যুগ যুগ ধরে অনুপ্রেরণা হিসেবে কাজ করবে।

সভায় সংগঠনের চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন রিয়াজের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল-মাহমুদ স্বপন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, ঢাকা সাংবাদিক ইউনিয়ন(একাংশ)’র সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা।

প্রসঙ্গত, এর আগে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ অতি উৎসাহী হয়ে খালেদা জিয়াকে ইয়াবা ব্যবসায়ীর সঙ্গে তুলনা করে তার মুক্তি দাবি করলে রাজনৈতিক অঙ্গনে তোলপাড় শুরু হয়ে যায়। রিজভী আহমেদের এমন অযৌক্তিক দাবিতে বিব্রত বোধ করে তার কঠোর সমালোচনাও করেন দলটির বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!