শিরোনাম: বান্দরবান সদর উপজেলা নির্বাচনঃ আলোচনায় চেয়ারম্যান প্রার্থীর ৭ কর্মপরিকল্পনা লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক

কৌশলগত কারণে মওদুদের বহিষ্কার বিজ্ঞপ্তি মিথ্যা বলছে বিএনপি!


নিউজ ডেস্ক প্রকাশের সময় :৩০ ডিসেম্বর, ২০১৮ ৭:৩৯ : অপরাহ্ণ 524 Views

দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদকে দল থেকে বহিষ্কার করা হলেও কৌশলগত কারণে বিজ্ঞপ্তিটিকে মিথ্যা বলে দাবি করছে বিএনপি। জানা গেছে, ক্ষোভের মুখে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত ওই বহিষ্কারাদেশ সম্পর্কিত বিজ্ঞপ্তিটি ইস্যু করেও নির্বাচনের প্রাক্কালে বিএনপির কাঠামোগত ঐক্য ধরে রাখতে তা মিথ্যা বলে দাবি করা হচ্ছে। বিএনপির নয়াপল্টন কার্যালয় সূত্রের বরাতে এ তথ্য জানা গেছে।

প্রসঙ্গত, ২৮ অক্টোবর রাতে বিএনপির প্যাডে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলামের স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বিএনপির কার্যনির্বাহী কমিটির সভার সিদ্ধান্ত মোতাবেক ব্যারিস্টার মওদুদ আহমেদকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের একটি অডিও কল ফাঁস হয়। যেখানে তাকে বিএনপির নির্বাচনে অংশগ্রহণ নিয়ে চরম অসন্তোষ প্রকাশ করতে শোনা যায়। ফাঁস হওয়া অডিও কলে মোবাইলের অপরপ্রান্তে থাকা ব্যক্তিকে বুলু নামে সম্বোধন করেছেন মওদুদ। ধারণা করা হচ্ছে বুলু নামে সম্বোধন করা ব্যক্তিটি বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু। ওই ব্যক্তির কণ্ঠস্বরের সঙ্গে বিএনপি নেতা বুলুর কণ্ঠস্বরও পুরোপুরি মিলে যায়।

এদিকে ফাঁস হওয়া অডিও কলে বিএনপির মহাসচিবকে নিয়ে চরম অসন্তোষ প্রকাশ করেন ব্যারিস্টার মওদুদ। বিএনপির নির্বাচনে অংশগ্রহণকে কোনভাবেই মেনে নিতে পারছেন না তিনি। ১০ মিনিটের ১২ সেকেন্ডের সেই অডিও কলে বিএনপির বর্তমান পরিস্থিতির বিভিন্ন দিক নিয়ে কথা বলেন মওদুদ। যেখানে তারেক জিয়া থেকে শুরু করে ড. কামালদের নাম উঠে এসেছে।

ওই কল রেকর্ডে তারেক রহমানের প্রতি ক্ষোভ ও মির্জা ফখরুল এবং ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেনকে তিরস্কার করতে শোনা যায়। এর প্রেক্ষিতেই ক্ষোভের মুখে তাকে বহিষ্কারের সিদ্ধান্ত আসে। কিন্তু দলীয় ইমেজ ক্ষুণ্ণের কথা ভেবে তা মিথ্যা বলে দাবি করছে বিএনপি।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!