কেসিসি নির্বাচন নিয়েও তারা টালবাহানা করতে পারেঃ-(রকিবুল ইসলাম বকুল)


প্রকাশের সময় :৮ মে, ২০১৮ ১১:১৭ : অপরাহ্ণ 628 Views

বান্দরবান অফিসঃ-খুলনার কৃতি সন্তান ও ছাত্রদল কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল বলেছেন, গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়ার মুক্তির দাবির পক্ষে গাজীপুরে গণজোয়ার সৃষ্টি হয়েছিল।সেই জোয়ার থেকে ভীত-সন্ত্রস্ত হয়ে সরকার আদালতকে ব্যবহার করে নির্বাচন বন্ধ করে নিজেদের ইজ্জত বাঁচিয়েছে।

 

তিনি বলেন,গাজীপুরের মতো খুলনাতেও ধানের শীষের বিজয়ের মাধ্যমে দেশনেত্রীর মুক্তির আন্দোলন তরান্বিত হওয়ার সকল আলামত দৃশ্যমান।এখন কেসিসি নির্বাচন নিয়েও তারা টালবাহানা করতে পারে।ভোট ডাকাতির মাধ্যমে বদলে দিতে পারে জনগণের রায়ের ফলাফল।এ জন্য নির্বাচনের দিন অতন্দ্র প্রহরীর ন্যায় কেন্দ্র পাহারা নিশ্চিত করার জন্য তিনি দলীয় নেতাকর্মীদের প্রতি উদাত্ত আহবান জানান।

 

গতকাল সোমবার (৭ মে) সন্ধ্যায় তিনি নগরীর ১৪নং ওয়ার্ডে বৈকালী বাজার চত্বরে অনুষ্ঠিত এক পথসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। কেসিসি নির্বাচনে তিনি মেয়র পদে ধানের শিষ প্রতীকের প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।

 

ওয়ার্ড বিএনপির সভাপতি জহর মীরের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ডাকসুর সাবেক ছাত্রনেতা ও বিএনপির কেন্দ্রীয় সমাজ কল্যাণবিষয়ক সম্পাদক কামরুজ্জামান রতন,সহ সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম,সহ প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম,নির্বাহী কমিটির সদস্য সাঈদ সোহরাব,হাসান মামুন, যুবদল নেতা মোরতাজুল করিম বাদরু,শফিকুল ইসলাম নয়ন,মোস্তাফিজুর রহমান সেলিম,ইয়াসিন আলী, শফিকুল আলম তুহিন,শের আলম সান্টু প্রমুখ।এর আগে তিনি বৈকালী বাজার,পালপাড়া ও মুজগুন্নি আবাসিক এলাকায় ব্যাপক গণসংযোগ করেন।(((খুলনার কন্ঠ)))

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!