শিরোনাম: বৈরী আবহাওয়াঃ ভোটকেন্দ্রে ভোটারের স্বতঃস্ফূর্ত উপস্থিতি বান্দরবান সদর উপজেলা নির্বাচনঃ আলোচনায় চেয়ারম্যান প্রার্থীর ৭ কর্মপরিকল্পনা লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা

মোহনা টেলিভিশনের ১৪ বছর পর্দাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :১১ নভেম্বর, ২০২৩ ৫:৫১ : অপরাহ্ণ 67 Views

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন,পার্বত্য এলাকার উন্নয়নে সাংবাদিকের ভূমিকা অপরিসীম।পাহাড়,নদী আর ঝিড়ি,ছড়া দুর্গম এলাকা অতিক্রম করে দিনরাত পরিশ্রম করছে পার্বত্য এলাকার সাংবাদিকরা। তথ্যবহুল সংবাদ দ্রæত সময়ে প্রকাশের পাশাপাশি পার্বত্য এলাকার উন্নয়নে সাংবাদিকরা আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

১১ নভেম্বর (শনিবার) সকালে বান্দরবানে মোহনা টেলিভিশনের ১৪ বছর পর্দাপন উপলক্ষ্যে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এমন মন্তব্য করেন। পার্বত্যমন্ত্রী বলেন,বর্তমান সমাজে সাংবাদিকরা আমাদের আয়না,তারা আমাদের যেভাবে পথ প্রদর্শন করেন আমরা সেই সঠিক পথে এগুতো চাই।পার্বত্য এলাকার সাংবাদিকরা সামান্যতম সম্মানী নিয়ে যেভাবে পাহাড়ে ছুটে চলে তার তুলনা অপরিসীম।বর্তমান সরকারের আমলে সাংবাদিকদের কল্যাণে নানা ধরণের সহায়তা প্রধানমন্ত্রী করে যাচ্ছেন বলে মন্তব্য করে পার্বত্যমন্ত্রী বলেন,আওয়ামীলীগ সরকার দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন আর আগামীতেও দেশের ব্যাপক উন্নয়নে সবাইকে আওয়ামীলীগ সরকারের পাশে থাকতে হবে।

আলোচনা সভার আগে মোহনা টেলিভিশনের ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে বান্দরবান প্রেসক্লাবের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পার্বত্যমন্ত্রীর বাসভবনে গিয়ে শেষ হয়। পরে আলোচনা সভা শেষে এক কেক কাটা অনুষ্ঠানে অংশ নেন অতিথিরা।

বান্দরবান প্রেসক্লাবের সদস্য কৌশিক দাশ এর সঞ্চালনায় আর বান্দরবান প্রেসক্লাবের সাবেক সভাপতি মনিরুল ইসলাম মনু এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।এসময় পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা মো.মাসুম বিল্লাহ,সিনিয়র সহকারী পুলিশ সুপার জুনায়েদ জাহেদী,বান্দরবান পৌরসভার মেয়র মো. সামসুল ইসলাম,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবীবা মীরা, মোহনা টিভি দর্শক ফোরাম বান্দরবানের সভাপতি মোজাম্মেল হক বাহাদুর,বান্দরবান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক,মোহনা টেলিভিশনের বান্দরবান জেলা প্রতিনিধি রাহুল বড়ুয়া ছোটন সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!