মন্ত্রী বীর বাহাদুর এর সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন সর্বস্তরের মানুষ


নিজস্ব সংবাদদাতা প্রকাশের সময় :১০ জুলাই, ২০২২ ১১:৩৯ : অপরাহ্ণ 186 Views

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈ সিং (এমপি) পার্বত্য চট্টগ্রামে সাম্প্রদায়িক সম্প্রীতির এক অনন্য উদাহরণ।প্রতি বছরের মতো এবারও পবিত্র ঈদুল আজহা উপলক্ষে তিনি সকাল থেকেই সর্বস্তরের মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন।

মাননীয় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈ সিং (এমপি) বান্দরবানে তার বাসভবনে বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তা,বিভিন্ন মসজিদের সম্মানিত ইমাম ও সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

রোববার (১০ জুলাই) সকালে বান্দরবানের জেলা প্রশাসক ইয়াসমিন পারভিন তিবরিজি,পুলিশ সুপার জেরিন আখতার,বিপিএম,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুরাইয়া আক্তার সুইটি,অতিরিক্ত পুলিশ সুপার মো.নাজিম উদ্দিনসহ জেলার সকল শীর্ষ কর্মকর্তারা সৌজন্য অর্পণ করেন।

ঈদুল আজহা উপলক্ষে বিভিন্ন মসজিদের ইমামরা পার্বত্য মন্ত্রীর সঙ্গে দেখা করেন এবং দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত করেন।বিশেষ মোনাজাতে নিজ ধর্মীয় রীতিতে অংশ নেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী নিজেই।

ইমামদের সঙ্গে পার্বত্যমন্ত্রীর বিশেষ মোনাজাতের এই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে সাড়া ফেলেছে।সাধারণ মানুষ বলছেন অসাধারণ মুহূর্ত।জনসাধারণ বলছেন,এটাই আমাদের বান্দরবান যেখানে একজন নেতা ত্রিশ বছর ধরে এই জেলার উন্নয়নে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।পাশাপাশি শান্তি এবং সম্প্রীতির বার্তা নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

ঈদের নামাজ শেষে দলীয় নেতাকর্মীরাও তাকে শুভেচ্ছা জানাতে পার্বত্য মন্ত্রীর বাসভবনে ভীড় করেন।পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর নিজ হাতে সবাইকে আপ্যায়ন করেন।আওয়ামী লীগের নেতাকর্মীরাও পার্বত্যমন্ত্রীর সঙ্গে ছবি তুলে ফেসবুকে পোস্ট করেছেন।এছাড়া তাদের প্রিয় বীর বাহাদুর এমপির পক্ষ থেকে জেলার সর্বস্তরের মানুষকে ঈদুল আজহার শুভেচ্ছা জানাচ্ছেন।

উল্লেখ্য,দুই দশকেরও বেশি সময় ধরে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর এমপি জাতি-বর্ণ নির্বিশেষে সব ধর্মের প্রধান ধর্মীয় উৎসবে বান্দরবানে অবস্থান করে আসছেন।এসব বড় ধর্মীয় উৎসবে সর্বস্তরের মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করা পার্বত্য মন্ত্রীর দীর্ঘদিনের রেওয়াজ এবং রীতিতে পরিণত হয়েছে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!