শিরোনাম: জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট

বান্দরবানে পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে ওপেন হাউজ ডে


বান্দরবান অফিস প্রকাশের সময় :৩১ জানুয়ারি, ২০১৯ ১১:৪৫ : অপরাহ্ণ 547 Views

“পুলিশকে সহায়তা করুণ,পুলিশের সেবা গ্রহণ করুণ ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে বান্দরবানে ওপেন হাউজ ডেঅনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার সকালে বান্দরবান সদর থানার আয়োজনে সদর থানার প্রাঙ্গনে এই ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।

এসময় বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো:শহীদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) মো:কামরুজ্জামান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো:ইয়াছির আরাফাত,সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো:জামাল উদ্দিন চৌধুরী,পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ,জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী জোহরা চৌধুরী,৩নং ওয়ার্ডপৌর কাউন্সিলর অজিত কান্তি দাশ,সদর থানার ভারপ্রাপ্ত কমকর্তা(ওসি তদন্ত ) মো:এনামুল হকসহ বান্দরবান পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের পৌর কাউন্সিলর ,পুলিশের বিভিন্ন পদ মর্যাদার কর্মকর্তা ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।
সভায় বক্তারা,পুলিশের বিভিন্ন সেবার পাশাপাশি জনগণের দু:খ লাঘবের জন্য পুলিশের বিভিন্ন সেবাগুলোকে আরো সহজতর করার আহবান জানান এবং দ্রুততম সময়ে মামলা নিস্পক্তি করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার মো:কামরুজ্জামান বলেন,বর্তমান সময়ে পুলিশ প্রশাসন আগের চেয়ে অনেকটাই উন্নত সেবা প্রদান করছে ,আর বর্তমান সরকারের গৃহীত বিভিন্ন সেবা পাচ্ছে প্রান্তিক জনগণ।জনগণের সার্বিক নিরাপত্তার জন্য কাজ করছে পুলিশের অসংখ্য সদস্য।
এসময় অতিরিক্ত পুলিশ সুপার মো:কামরুজ্জামান আরো বলেন,যুব সমাজকে মাদক থেকে দুরে রাখতে আমাদের সকলের সচেতন হতে হবে।

পরিবারের প্রতিটি সদস্যর প্রতি লক্ষ্য রাখা পরিবার প্রধানের কাজ। নিজ সন্তান কি করছে ,কোথায় যাচ্ছে,কি খাচ্ছে এইসব তদারকি করা আর সু শিক্ষায় শিক্ষিত করার জন্য প্রতিটি পরিবার প্রধানকে আরো দায়িত্বশীল হতে হবে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!