শিরোনাম: বান্দরবান সদর উপজেলা নির্বাচনঃ আলোচনায় চেয়ারম্যান প্রার্থীর ৭ কর্মপরিকল্পনা লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক

বান্দরবানের বিভিন্ন কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম সরবরাহ শুরু


নিউজ ডেস্ক প্রকাশের সময় :২৯ ডিসেম্বর, ২০১৮ ৪:৪২ : অপরাহ্ণ 564 Views

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণের জন্য বান্দরবানের বিভিন্ন কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম সরবরাহ শুরু হয়েছে। আজ ২৯ ডিসেম্বর শনিবার সকাল থেকেই উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয় হতে এই নির্বাচনী সরঞ্জাম সরবরাহ শুরু হয়।

এসময় বিভিন্ন কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা, পুলিশ কর্মকর্তা ও দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিগণ উপস্থিত থেকে এই নির্বাচনী সরঞ্জাম গ্রহণ করে বিভিন্ন কেন্দ্রের উদ্দ্যেশে রওনা দেন।

এদিকে নির্বাচনে বান্দরবানের সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রয়েছে এবং সুষ্ঠ ও সুন্দর একটি নির্বাচনের আশা করছে নির্বাচন সংশ্লিষ্ঠরা।

৭টি উপজেলা ,২টি পৌরসভা ও ৩৩টি ইউনিয়ন নিয়ে ৩০০নং সংসদীয় আসন বান্দরবান। জেলা নির্বাচন অফিসের তথ্যমতে, এ আসনে মোট ২ লাখ ৪৬ হাজার ১৮৩ জন ভোটার রয়েছে। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ২৮ হাজার ৩২৯ জন এবং মহিলা ভোটার রয়েছে ১ লাখ ১৭ হাজার ৮৫৪ জন। আর ভোট কেন্দ্র রয়েছে ১৭৬টি।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!