শিরোনাম: বান্দরবান সদর উপজেলা নির্বাচনঃ আলোচনায় চেয়ারম্যান প্রার্থীর ৭ কর্মপরিকল্পনা লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক

গরীব ও অসহায়দের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি


মোঃআলী (বান্দরবান) প্রকাশের সময় :৪ এপ্রিল, ২০২০ ৫:৪১ : অপরাহ্ণ 404 Views

করোনা ভাইরাস মোকাবেলায় বান্দরবানে গরীব ও অসহায় পরিবারের পাশে দাড়িয়েছে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়। ৪এপ্রিল শনিবার সকালে বান্দরবান সদর উপজেলার ৪নং সুয়ালক ইউনিয়ন পরিষদের ব্যবস্থাপনায় সুয়ালক উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি উপস্থিত থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের পক্ষ থেকে এই চাউল,ডাল,আলু,পিয়াছ,লবণ সহ নিত্য প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করেন। সুয়ালক ইউপি’র ৯টি ওয়ার্ডে প্রায় শতাধিক পরিবারের মাঝে নিরাপদ দুরুত্ব বজায় রেখে এই ত্রাণ সমাগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন বান্দরবানের জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো: কামরুজ্জামান, বান্দরবান সদর উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান,বান্দরবান সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর, সহকারী কমিশনার (ভূমি) শাহিনুর আক্তার প্রমুখ।৪নং সুয়ালক ইউপি চেয়ারম্যান জানান, আমার ৪নং সুয়ালক ইউনিয়নের মেম্বারগণ এই দুর্যোগের সময় অসম্ভব কষ্ট করে যাচ্ছে এবং তারা গরীব ও দুস্থদের বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সামগ্রী প্রদান করে যাচ্ছে। এদিকে গরীব ও অসহায় পরিবারের মাঝে ত্রাণ সমাগ্রী বিতরণ করার সময় সাংবাদিকদের পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান সরকারের আমলে পার্বত্য অঞ্চলে কেউ না খেয়ে থাকবে না, সরকারের কাছে পর্যাপ্ত খাদ্য মজুদ রয়েছে এবং করোনা মোকাবেলায় বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। বৈশ্বিক এই মহামারির সময় আমরা গরীব ও অসহায়দের পাশে দাঁড়িয়েছি, প্রধানমন্ত্রীর নিদের্শনায় আমরা বাড়ী বাড়ী গিয়ে অসহায়দের খাবার পৌঁছে দেওয়ার চেষ্টা চালাচ্ছি।
অনেকে হয়তো পায়নি আমরা পরবর্তী সময়ে তাদের কে সহযোগীতা করবো। বর্তমান সময় সকলকে যার যার ঘরে থাকার অনুরোধসহ করোনা ভাইরাস মোকাবিলায় সরকারি নির্দেশনা পালনে সকলের সহযোগিতা কামনা করা হয়।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!