শিরোনাম: লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার

করোনাঃ বান্দরবানে আক্রান্ত হলো আরো ৫৭ জন


নিজস্ব সংবাদদাতা প্রকাশের সময় :২৭ জানুয়ারি, ২০২২ ১:০২ : অপরাহ্ণ 210 Views

বান্দরবানে বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। গেল ২৪ঘন্টায় জেলায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছে আরো ৫৭জন,আর এই নিয়ে বান্দরবানে এই পর্যন্ত করোনা আক্রান্ত হলো ২হাজার ৮শত ২৬জন।

স্বাস্থ্য বিভাগ জানায়, ২৪ঘন্টায় বান্দরবানে ১০৭জনের নমুনা পরীক্ষায় ৫৭জন করোনা রোগী সনাক্ত হয়েছে যার মধ্যে বান্দরবান সদরে ৪৪জন,রোয়াংছড়িতে ২জন, লামা ৪জন এবং আলীকদমে ৭জন রোগী রয়েছে। স্বাস্থ্য বিভাগ আরো জানায়,করোনা আক্রান্ত হয়ে এই পর্যন্ত জেলায় ১৪জন মৃত্যুবরণ করেছে।

স্বাস্থ্য বিভাগ আরো জানায়, বান্দরবানে ভ্যাকসিনের জন্য সর্বমোট রেজিস্ট্রেশন করেছে ২লক্ষ ৭হাজার ২শত ৪১জন। এই পর্যন্ত সিনোফার্ম ভ্যাক্সিন ১ম ডোজ নিয়েছে ১লক্ষ ৮৮হাজার ৫শত ৯৯জন, সিনোফার্ম ভ্যাক্সিন ২য়ডোজ নিয়েছে ১লক্ষ ৫২হাজার ৮০৩জন,অ্যাস্ট্রাজেনেকা ভ্যাক্সিন ১ম ডোজ নিয়েছে ২০হাজার ৫৯৩জন, অ্যাস্ট্রাজেনেকা ভ্যাক্সিন ২য় ডোজ নিয়েছে ১৭হাজার ৭২৯জন,ফাইজার ভ্যাক্সিন ১ম ডোজ নিয়েছে ৩৯হাজার ৮০৭জন, ফাইজার ভ্যাক্সিন ২য় ডোজ নিয়েছে ১০হাজার ৫৭৪জন, ফাইজার ভ্যাক্সিন ৩য় ডোজ নিয়েছে ১হাজার ৩শত ৬০জন,মডার্না ভ্যাক্সিন ৩য় ডোজ নিয়েছে ২হাজার ৯শত ৮৭।

বান্দরবানের সিভিল সার্জন ডা:অং সুই প্রæ মারমা জানান, বান্দরবানে নতুন করে আরো ৫৭জন করোনায় আক্রান্ত হয়েছে। তিনি আরো বলেন, জেলায় এই পর্যন্ত ২হাজার ৮শত ২৬জন করোনা আক্রান্ত হলে ও চিকিৎসা শেষে ২হাজার ৩শত ৬৮জন সুস্থ হয়ে ওঠেছে। সিভিল সার্জন ডা:অং সুই প্রæ মারমা আরো জানান,করোনার এই সময়টা আমাদের আরো সর্তক থাকতে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!