শিরোনাম: জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট

দ্রব্য মূল্য সহনশীল পর্যায়ে নামিয়ে আনার দাবিতে মানববন্ধন করলো তরুণরা


  • সিএইচটি টাইমস রিপোর্ট
প্রকাশের সময় :৭ ডিসেম্বর, ২০১৯ ১২:১১ : পূর্বাহ্ণ 422 Views

পেঁয়াজসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য সহনশীল পর্যায়ে নামিয়ে আনার দাবিতে বান্দরবানে মানববন্ধন করেছে মরহুম আলী মিয়া কবিরাজ স্মৃতি সংসদ।

শুক্রবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় মরহুম আলী মিয়া কবিরাজ স্মৃতি সংসদের আয়োজনে বান্দরবান প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, লাগামহীন পাগলা ঘোড়ার পিঠে চড়ে দিন দিন জিনিসপত্রের দাম বৃদ্ধির ফলে সাধারণ মানুষ খুবই কষ্টে রয়েছে। তাই মূল্য নিয়ন্ত্রণের জন্য জরুরিভা‌বে সরকারের সহযোগিতা প্রয়োজন। তারা বলেন, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ হলে সাধারণ মানুষের মুখে হাসি ফুটবে। তারা দু-মুঠো ভাত ভালোভা‌বে খেতে পারবে। কিন্তু বর্তমানে বাজারের যেই পরিস্থিতি, তাতে সারাদিন কষ্ট করে যেই অর্থ আয় হয় তা সম্পূর্ণই শুধুমাত্র নিত্য প্র‌য়োজ‌নীয় জি‌নিসপত্র কিন‌তেই চ‌লে যায়।

সরকারের দৃষ্টি আকর্ষণ করে বক্তারা আরও ব‌লেন, দব্যমূল্য নিয়ন্ত্রণে এনে সাধ্যের মধ্যে সবকিছু কেনার ব্যবস্থা করে দিলে সাধারণ মানুষ অনেকটা উপকৃত হবে।

মানববন্ধনে মরহুম আলী মিয়া কবিরাজ স্মৃতি সংসদের সভাপতি মো. আসিফ ইকবাল,সাধারণ সম্পাদক আল জাওয়াদ সাফিসহ সংগঠনের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!