শিরোনাম: লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার

৩৩৩ সেবা সম্পর্কে বান্দরবান জেলা প্রশাসনের সংবাদ সম্মেলন


সিএইচটি টাইমস অনলাইন প্রকাশের সময় :১৮ সেপ্টেম্বর, ২০১৯ ৭:৫২ : অপরাহ্ণ 612 Views

নাগরিকদের জন্য ত্রিপল থ্রি ৩৩৩ সেবা সম্পর্কে জানাতে সংবাদ সম্মেলন করেছে বান্দরবান জেলা প্রশাসন। বুধবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক দাউদুল ইসলাম বলেন নাগরিকদের সুবিধার জন্য সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ ৩৩৩ কল সেন্টার চালু করেছে। যে কোন নাগরিক যে কোন সময় এ নাম্বারে ফোন দিয়ে সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তার নাম্বার এবং যে কোন সামাজিক সমস্যার প্রতিকারে নিজ জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করতে পারবে।

২৪ ঘন্টা এবং সপ্তাহে সাতদিন ৩৩৩ তে কল দিয়ে জানা যাবে সরকারী সেবা প্রাপ্তির পদ্ধতির তথ্য জনপ্রতিনিধি ও সরকারী কর্মচারীদের সাথে যোগাযোগের তথ্য বিভিন্ন জেলা সম্পর্কিত তথ্য আবহাওয়ার তথ্য রেল সেবার তথ্যসহ বিভিন্ন সেবা মূলক তথ্য। প্রবাসী নাগরিকরাও এ সেবা গ্রহন করতে পারবে সেক্ষেত্রে তাদেরকে ০৯৬৬৬৭৮৯৩৩৩ এ নাম্বারে কল করতে হবে। ইতোমধ্যে ৩৩৩ তে কল দিয়ে সারা দেশে ২ হাজার ৪০০টিরও বেশী বাল্য বিবাহ প্রতিরোধ করা সম্ভব হয়েছে বলে জানান জেলা প্রশাসক।সংবাদ সম্মেলনে এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক শামীম হোসেন,জেলা তথ্য অফিসারসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

উল্লেখ্য ২০১৮ সালের ১২ এপ্রিল প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের এটুআই কর্তক নাগরিকদের সেবা প্রদানের লক্ষ্যে এ কল সেন্টারটির উদ্বোধন করেন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!