শিরোনাম: লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার

বোমা বিস্ফোরণে নিহত সৈনিক জাহিদ’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন


লামা প্রতিনিধি প্রকাশের সময় :১৯ মে, ২০১৯ ১১:৫২ : অপরাহ্ণ 1297 Views

শেল বোমা বিস্ফোরণে নিহত বাংলাদেশ সেনাবাহিনী সদস্য সৈনিক জাহিদের নামাজে জানাজা রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করেছেন সেনাবাহিনী। রবিবার (১৯ মে ২০১৯ইং) বাদে জোহর বান্দরবান জেলার লামা উপজেলার হায়দারনাসী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে দাফন শেষে সৈনিক জাহিদের কবরে ফুল এবং সালাম প্রধান করেন আলীকদম সেনা জোনের জোন কমান্ডার লে.কর্ণেল সাইফ শামীম (পিএসসি)।

এর আগে নিহত সৈনিক জাহিদের মরদেহ দুপুর ২ টার কিছুক্ষণ আগে সেনাবাহিনীর একটি হেলিকপ্টার যোগে আলীকদম সেনা জোনে অবতরণ করে। সেখান থেকে জোন কমান্ডারের নেতৃত্বে মরদেহটি সেনাবাহিনীর একটি এম্বুলেন্স করে তার নিজ বাড়ীতে নিয়ে যাওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন আলীকদম সেনা জোনের উপ-অধিনায়ক মেজর এ.এস.এম ফখরুল ইসলাম চৌধুরী (পিএসসি), মেজর তানভির, লে.আহনাফ, লে.সিফাত,লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা জামান,আলীকদম উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আবুল কালাম,লামা থানার অফিসার ইনচার্জ আপ্পেলা নাহ রাজু।

এসময় আলীকদম জোন কমান্ডার নিহত সৈনিক জাহিদের পিতার হাতে কফিন মোড়ানো সেনাবাহিনীর পতাকাটি হস্তান্তর করেন। উল্লেখ্য গত শুক্রবার বান্দরবানের সুয়ালক আমতলী এলাকায় সেনাবাহিনীর ট্রেনিং সেন্টারে কুমিল্লা থেকে ট্রেনিং করতে এসে ঝোপ-ঝাড় পরিষ্কার করার সময় পরিত্যক্ত বোমা বিস্ফোরণ হলে ঘটনাস্থলে সৈনিক জাহিদ নিহত হয়,এতে আহত হয় আরো ১১ জন সৈনিক,পরে ঢাকা নেয়ার পথে সৈনিক নিপুন চাকমা নামে আরো একজন মারা যান।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!