শিরোনাম: জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট

বান্দরবানে সন্ত্রাসী হামলায় আহত আরও ১ জনের মৃত্যু


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :২৯ ফেব্রুয়ারি, ২০২০ ৭:৫৩ : অপরাহ্ণ 412 Views

বান্দরবানে সন্ত্রাসী হামলায় আহত আরও ১ জনের মৃত্যু
বান্দরবানের জামছড়িতে সন্ত্রাসীর গুলিতে আহত সাবেক ইউপি সদস্য উচ থোয়াই মারমা (৬০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শনিবার (২৯ ফেব্রুয়ারি) ভোরে জামছড়ি নিজ বাড়িতে তিনি মারা যান। এ নিয়ে এ ঘটনায় আওয়ামী লীগ নেতা বাচনু মারমা সহ তিনজন মারা গেছেন।গত ২২ ফেব্রুয়ারি বান্দরবানের সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের জামছড়ি মুখ পাড়ায় একদল সশস্ত্র সন্ত্রাসীদের হামলায় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি বাচনু মারমা নিহত ও পাঁচজন গুলিবিদ্ধ হয়ে আহত হয়। আতঙ্কে স্ট্রোক করে মারা যায় আরো একজন। আহতদের মধ্যে সাবেক ইউপি সদস্য উচ থোয়াই শনিবার মারা যান।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহীদুল ইসলাম জানিয়েছেন ঘটনার পর আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। সেখান থেকে সাবেক ইউপি সদস্যকে বান্দরবানে নিয়ে আসা হলে তিনি শনিবার মারা যান। আওয়ামী লীগে এ ঘটনার জন্য আঞ্চলিক রাজনৈতিক দল জনসংহতি সমিতিকে দায়ী করেছে। তবে জনসংহতি সমিতির পক্ষ থেকে এ ঘটনায় তাদের সম্পৃক্ততার কথা অস্বীকার করা হয়েছে।
স্থানীয় সূত্র জানিয়েছে মারা যাওয়া সাবেক ইউপি সদস্য ঘটনার সাথে জড়িত বেশ কয়েকজনের নাম উল্লেখ করে গিয়েছেন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!