শিরোনাম: জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট

বান্দরবানে ঘর বন্ধি ফার্নিচার রং মিস্ত্রিদের খাদ্য দিলেন যুবলীগ নেতা রানা ও আসিফ


মো: শফিকুর রহমান (বান্দরবান) প্রকাশের সময় :২ এপ্রিল, ২০২০ ৯:১৪ : অপরাহ্ণ 605 Views

করোনা ভাইরাস আতঙ্কে যখন সারা বিশ্ববাসী আতঙ্কিত তখন বান্দরবানের পর্যটন শিল্পসহ ব্যবসা বানিজ্য স্থবির হয়ে আছে আর এমন সময়ে বান্দরবান জেলার কয়েকজন উদার ব্যক্তি তাদের ব্যক্তি উদ্যোগে জেলার বিভিন্ন স্থানে অসহায় ও গরিবদের পাশে এসে দাঁড়ালেন। বান্দরবানের যুবনেতা মো.আসিফ আকবর ও যুবনেতা রানা চৌধুরী এই দুই ব্যক্তির উদ্যোগেই গরীবদের দেয়া হয় বিভিন্ন খাদ্য সামগ্রী।

বৃহস্পতিবার দুপুরে বান্দরবান পৌরসভার ৫নং ওয়ার্ডের ফার্নিচার রং মিস্ত্রিদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন সমাজসেবক রানা চৌধুরী ও আসিফ আকবর। এসময় ৫০ পরিবারের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

প্রতি পরিবারকে ৩ কেজি চাউল, ১ কেজি আলু, আধা কেজি ডাল, আধা কেজি পিয়াঁজ, আধা কেজি লবণসহ বিভিন্ন প্রকার খাদ্যদ্রব্য প্রদান করে এই মহানুভব ব্যক্তিরা।

যুবনেতা রানা চৌধুরী ও মো.আসিফ আকবর বলেন, সারাদেশে করোনা ভাইরাসের কারণে দেশের নি¤œ আয়ের অসহায় ও গরিব পরিবারে অনেক জনসাধারণ অনাহারে দিন কাটাচ্ছে, তাই আমরা দুইজন মিলে আমাদের নিজ উদ্যোগে সে সমস্থ অসহায় পরিবারের মধ্যে আমাদের সামান্য অর্থ দিয়ে খাদ্য সামগ্রী উপহার দিয়ে তাদের পাশে দাড়াঁনোর চেষ্টা করেছি, আমরা চাই আমাদের সমাজের বিত্তবানরা যদি এসময় একটু একটু করে তাদের সহায়তার হাত বাড়িয়ে দেয় তাহলে গরিব ও অসহায় মানুষ আর অনাহারে থাকবে না।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!