শিরোনাম: বান্দরবান সদর উপজেলা নির্বাচনঃ আলোচনায় চেয়ারম্যান প্রার্থীর ৭ কর্মপরিকল্পনা লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক

নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নে সাড়ে ৩ হাজার পরিবারকে ভিজিএফের চাল বিতরণ


নিউজ ডেস্ক প্রকাশের সময় :২৯ মে, ২০১৯ ৮:০২ : অপরাহ্ণ 522 Views

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের গরিব,অসহায় ও দুস্থ ৩ হাজার ৬২ পরিবারের মাঝে ১৫ কেজি করে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে। বুধবার (২৯ মে) দুপুর সাড়ে ১২টার দিকে সদর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরীর উপস্থিতিতে উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো, শফি উল্লাহ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি এই কার্যক্রমের উদ্বোধন করেন।

ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী জানান, সকলে যেন ভালোভাবে ঈদ উদযাপন করতে পারে সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বরাদ্দকৃত সদর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের অসহায়, গরিব ও দুস্থ ৩ হাজার ৬২ পরিবারের মাঝে প্রত্যেক পরিবারকে ১৫ কেজি করে চাল বিতরণ করা হচ্ছে ।
অতি দারিদ্র্যের জন্য সরকারের নেওয়া সামাজিক নিরাপত্তা বেষ্টনী কার্যক্রম ভালনারেবল গ্রুপ ফিডিং (ভিজিএফ) কর্মসূচির আওতায় এই চাল বিতরণ করা হচ্ছে।
এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী,ইউপি সদস্য আরেফ উল্লাহ ছুট্টু,জুহুরা বেগম,মো,আলী হোসেন,রবিসন বড়ুয়া,আবুল হোসেন,সহ গোয়েন্দা সংস্থার সদস্য,সাংবাদিক,প্রশাসনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। উল্লেখ্য,
বান্দরবান জেলা সম্প্রীতির বান্দরবান হিসেবে সকল সম্প্রদায়ের মধ্যে মুসলিম,হিন্দু,বৌদ্ধ পরিবারকে সমান তাল মিলে এই ভিজিএফ চাউল বিতরণ করা হচ্ছে। এই ভিজিএফ চাউল ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৩ হাজার ৬২ পরিবারকে বিতরণ শেষ করতে দুই দিনের অধিক সময় লাগতে পারে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!