শিরোনাম: বান্দরবান সদর উপজেলা নির্বাচনঃ আলোচনায় চেয়ারম্যান প্রার্থীর ৭ কর্মপরিকল্পনা লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক

ফেসবুকে ভিডিও পোস্ট দিয়ে তোপের মুখে রবি


প্রকাশের সময় :৬ নভেম্বর, ২০১৮ ৮:০২ : অপরাহ্ণ 601 Views

বান্দরবান অফিসঃ-রেসরকারি মোবাইল ফোন সেবাদাতা প্রতিষ্ঠান রবি তাদের নিজস্ব ফেসবুক পেজে আবারো গ্রাহকদের তোপের মুখে পড়েছে। রবি সিমে কল ড্রপ ও ইন্টারনেটে ভিডিও দেখার সময় বাফারিং হয় না, এমন সুবিধা রবিতে এখন পাওয়া যাচ্ছে এধরণের একটি ভিডিও রবি ফেসবুকে দেয়ার পর গ্রাহকরা ক্ষুব্ধ হয়ে গালিগালাজ শুরু করে এবং তাদের বিভিন্ন সমস্যার কথা জানাতে থাকে। তবে প্রতিবারের মত রবি গ্রাহকদের এসব কথা শুনে ‘দুঃখিত, শীঘ্রই সমাধান করা হবে’ এ ধরণের মন্তব্য করে দায় সারে।
রবি আজিয়াটা লিমিটেড নামের রবির অফিসিয়াল ফেসবুক পেজটিতে তিন সপ্তাহ আগে গত ২২ অক্টোবর ভিডিও বাফারিং নিয়ে একটি ভিডিও পোস্ট করা হয়। জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী ও অভিনেত্রী তিশা ভিডিওটিতে অভিনয় করেন। মূলত রবির ইন্টারনেটের গতি অনেক ভালো এবং ভিডিও দেখার সময় কোন বাফারিং হয় না রবি ইন্টারনেটে এ বিষয়টিই বোঝানো হয়েছে ভিডিওটিতে। কিন্তু ভিডিওটি পোস্ট করার পরেই গ্রাহকদের তির্যক মন্তব্য শুরু হয়। অনেকে গালাগালিও করেন রবির সেবা নিয়ে। মঙ্গলবার (৬ নভেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটা পর্যন্ত পোস্টটিতে ১ হাজার ৮০০ কমেন্টস, ৩৩ হাজার লাইক ও ২৬৮ বার শেয়ার করা হয়েছে।
রুবেল বিপ্লব নামে একজন লিখেছেন, 4g phon 4g sim তারপর ও ঘরের ভিতর ২জি এর কম স্পিড কেনো স্প্রিডে কি স্প্রিড ব্রেকার দিছেন?
এ কমেন্টের জবাবে রবি থেকে বলা হয়, সাময়িক অসুবিধার জন্য আন্তরিক ভাবে দুঃখিত।
পাল্টা কমেন্টেসে ফেইথ ফারুক নামের এক গ্রাহক লিখেন, জীবন ভইরা সাময়িক অসুবিধা এক গীত গাইয়াই গেলি।
হাফিজুর রহমান নামের একজন লিখেন, atto add na diye network age thik koro #miya.2g chole na 4g lagay.
অজিত রায় নামের একজন লিখেন, হাতের নাগালে নাই তো রবি সেবা..
অনেক দূরে।
মো. গোলাম মির্জা নামে একজন লিখেছেন. পাইবো ক্যামনে ফোন ৪জি আর সিম ৪.৫জি।
ইমরান মানিক নামে একজন লিখেছে, Ami already robi te tarporo network coverage problem।
সাইফুল সাইফ লিখেছেন, ভাই রবিতে নেটওয়ার্ক সমস্যার জন্য করণীয় কি….
সিম ভেঙ্গে ফেললেই ভালো হবে।
এ ধরণের অংসখ্য মন্তব্যে ভরে যায় রবির পোস্টটি। তবে রবি’র পক্ষ থেকে প্রতিবারের মতই দুঃখিত, খুব শীঘ্রই সব সমস্যার সমাধান করা হবে এমন সব কমেন্টস দিয়েই দায় সেরেছে।
তবে কয়েকজন গ্রাহক আবার রবির নেটওয়ার্কের প্রশংসাও করেছেন। তারা আগের চেয়ে উন্নত সেবা পাচ্ছেন বলে জানান।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!