শিরোনাম: বান্দরবান সদর উপজেলা নির্বাচনঃ আলোচনায় চেয়ারম্যান প্রার্থীর ৭ কর্মপরিকল্পনা লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক

রাঙ্গুনিয়ায় অস্তিত্ব সংকটে বিএনপি ও সাকা পরিবার


প্রকাশের সময় :৩১ অক্টোবর, ২০১৮ ৪:৫৮ : অপরাহ্ণ 516 Views

বান্দরবান অফিসঃ- মানবতাবিরোধী অপরাধের দায়ে ২০১৫ সালের নভেম্বরে সালাউদ্দিন কাদের চৌধুরীকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকর করার পর থেকে পরিবারটি গভীর ইমেজ সংকটে পড়ে। একে একে দূরে সরে যেতে থাকেন তার অনুসারী বিএনপি নেতাকর্মীরা।

জানা যায়, চট্টগ্রামে সাকা পরিবারের সবচেয়ে কাছের মানুষ ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আহ্বায়ক লায়ন আসলাম চৌধুরী। রাষ্ট্রদ্রোহসহ বিভিন্ন মামলায় তিনি এখন কারাগারে। আরেকজন কাছের মানুষ নগর বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এরশাদ উল্লাও কাছে নেই।

নগর বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এরশাদ উল্লাহ বলেন, আগে জানা ছিলো না সাকা চৌধুরী রাজাকার ছিলো এখন যখন প্রমাণ সহ দেখলাম বিশ্বাস হলো। তাই আমি তাদের পরিবার থেকে একটু দূরে আছি। আমি চাইনা রাজাকারি পরিবারের সাথে থাকি। কেননা আমারও একটা ব্যক্তি ভ্যালু আছে এই চট্টগ্রামে।

সংশ্লিষ্টরা বলছেন, রাঙ্গুনিয়া আসনে বিএনপির একেবারে বাজে অবস্থা। তবে যদি বিএনপির অন্য কেউ আসে সাকা পরিবার ছাড়া তাহলে তারা বিএনপিকে ভোট দিবে বলে জানিয়েছেন। উপজেলা ছাত্রদলের নেতা ইকবাল বলেন, এই উপজেলার মানুষ বিএনপিকে ভালোবাসলেও রাজাকারদের ভালোবাসে না। আমরা সাকা পরিবারের সাথে নেই। তবে বিএনপির সাথে আছি।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!