শিরোনাম: বৈরী আবহাওয়াঃ ভোটকেন্দ্রে ভোটারের স্বতঃস্ফূর্ত উপস্থিতি বান্দরবান সদর উপজেলা নির্বাচনঃ আলোচনায় চেয়ারম্যান প্রার্থীর ৭ কর্মপরিকল্পনা লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা

এমপি নদভীর পক্ষ থেকে সাতকানিয়া-লোহাগাড়াবাসী কে মাহে রমজানের শুভেচ্ছা


প্রকাশের সময় :২৭ মে, ২০১৭ ৭:০৯ : অপরাহ্ণ 680 Views

মোঃজিহানুর রহমান চৌধুরী,চট্টগ্রামঃ-
প্রিয় সাতকানিয়া-লোহাগাড়াবাসী,
আসসালামু আলাইকুম।প্রতি বছরের ন্যায় আল্লাহর নেয়ামত হিসেবে এবারো আসছে পবিত্র মাহে রমজান। আজ শনিবার তারাবির নামাজের মাধ্যমে শুরু হতে যাচ্ছে মুসলমানদের পরম কাঙ্খিত পবিত্র রমজান।
মাহে রমজান উপলক্ষে প্রাণপ্রিয় সাতকানিয়া-লোহা গাড়াসীর প্রতি রইল আমার আন্তরিক শুভেচ্ছা।রমজান মাসে মহান আল্লাহর পবিত্র নেয়ামত রোজা রাখা আমাদের উপর ফরয।তাই,আমরা মুসলমান হিসেবে নিজে রোজা রাখব এবং অপরকে রোজা রাখতে উদ্ভুদ্ধ করবো। প্রয়োজনে নিজ নিজ প্রতিবেশী রোজাদারগণকে সেহেরি ও ইফতারে সাহায্য ও সহযোগিতা করবো।

প্রিয় সাতকানিয়া-লোহাগাড়াবাসী,
রমজানের পবিত্রতা রক্ষা করা আমাদের ইমানী দায়িত্ব। এই দায়িত্ব আমাদের সকলকে পালন করতে হবে।

তাই আমরাঃ-১.রমজান মাসে দিনের বেলা খাবার হোটেল,রেস্তোরা এবং চায়ের দোকান বন্ধ রাখব।২.কেউ যাতে রমজানের পবিত্রতা নষ্ট না করে সেই দিকে লক্ষ্য রাখব।৩.তারাবির নামাজের সময় বিশেষ কারণ ছাড়া দোকান-পাট বন্ধ রাখব।৪.এলাকায় চুরি-ডাকাতি বন্ধে আইন-শৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করবো।৫.গরিব ও অসহায় রোজাদারদের সাধ্য অনুযায়ী সাহায্য ও সহযোগিতা করবো।৬.অন্য ধর্মের লোকদের প্রতি শ্রদ্ধাশীল হবো।সর্বোপরি,সকলের সুস্বাস্থ্য কামনা করছি।সবসময় আপনাদের কল্যাণে যাতে কাজ করতে পারি এই দোয়া করবেন।

শুভেচ্ছান্তে:-
প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী।
মাননীয় সংসদ সদস্য(সাতকানিয়া-লোহাগাড়া)
চট্টগ্রাম-১৫,২৯২

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!