শিরোনাম: জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট

ইলিয়াস কাঞ্চন কোথা থেকে কত টাকা পান, সে তথ্য প্রকাশ করা হবে: শাজাহান খান


সিএইচটি টাইমস রিপোর্ট প্রকাশের সময় :১০ ডিসেম্বর, ২০১৯ ৭:৫৩ : অপরাহ্ণ 495 Views

 

ইলিয়াস কাঞ্চন কোন জায়গা থেকে কত টাকা পান, সে তথ্য আছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি ও সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান।

রোববার (৮ ডিসেম্বর) নারায়ণগঞ্জের রূপগঞ্জে ড্রাইভার্স ট্রেনিং সেন্টারের উদ্ভোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এ সময় শ্রমিক নেতা শাজাহান খান নতুন সড়ক আইনের কিছু ক্রটি তুলে ধরেন। একই সাথে বিআরটিএ’র সমালোচনাও করেন তিনি।

শাজাহান খান বলেন, কি এক অদ্ভুত ব্যবস্থা, এক্সিডেন্ট করলেই শাজাহান খান দায়ী। আমি নাকি আপনাদেরকে (শ্রমিক ইউনিয়ন) প্রশ্রয় দেই।

‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনের নামে ইলিয়াস কাঞ্চন অর্বাচিন কথা বার্তা বলেন। দক্ষ চালক তৈরীতে তাদের কোন ভূমিকা নেই। বরং নামে বেনামে ইলিয়াস কাঞ্চন নানা অনিয়ম করে থাকেন তা জনসম্মূখে তুলে ধ’রা হবে বলে মন্তব্য করেন শাহজাহান খান এমপি।

তিনি বলেন, ইলিয়াস কাঞ্চন কোথা থেকে কত টাকা পান, কি উদ্দ্যেশে পান, সেখান থেকে কত টাকা নিজে নেন, পুত্রের নামে নেন, পুত্রবধূর নামে নেন সেই হিসেবটা আমি জনসম্মুখে তুলে ধরবো।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, সড়ক নিরাপদ করতে সরকার বিভিন্ন পদ’ক্ষেপ গ্রহণ করেছেন। তবু সড়ক নিরাপত্তায় আইন পরিবর্তনের দরকার আছে। তবে তা ‘হতে হবে বাস্তবমুখি। যা চালকদের সহনীয় হবে। একটি পক্ষ এক তরফা চালকদের শাস্তির দাবি করে অন্য জড়িত বিভাগকে আড়াল করে চলেছে।

তিনি বলেন, মূলত সড়ক নিরাপত্তায় প্রয়োজন সড়ক সংস্কার, প্রকৌশল ত্রুটি, পথচারি, যাত্রী পুলিশসহ সমন্বিত উদ্যোগ। জাল লাইসেন্সধারীদের সনাক্ত করে তাদের বিরু’দ্ধে ব্যবস্থা নেয়া হবে জানিয়ে তিনি আরো বলেন, চালকদের দক্ষ করতে বিআরটিএ কর্মকর্তা কর্মচারী বৃ’দ্ধি করতে হবে।

ড্রাইভার্স ট্রেনিং সেন্টারের, চেয়ারম্যান নুর নবী সিমুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাইওয়ে পুলিশের অতিরিক্ত আইজি তানভীর হায়দার চৌধূরী, বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) চেয়ারম্যান ড. মোহা’ম্ম’দ কামরুল আহসান, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন সাধারন সম্পাদক ওসমান আলী, যাত্রী কল্যান সমিতির মহাসচিব মোজাম্মেল হক চৌধূরীসহ আরোও অনেকে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!