শিরোনাম: জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট

সরকার সবার সহযোগিতায় এগোতে চায়


নিউজ ডেস্ক প্রকাশের সময় :৪ জানুয়ারি, ২০১৯ ২:৪৮ : অপরাহ্ণ 519 Views

৩০ ডিসেম্বর অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয়ের মাধ্যমে টানা তৃতীয় মেয়াদে সরকার গড়ার সুযোগ পাওয়ায় প্রতিদিনই সর্বস্তরের মানুষের অভিনন্দন ও শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের এ বিজয়ের জন্য দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামীর পথে এগিয়ে যেতে এবং উন্নয়নের মধ্যমে সুন্দর দেশ গড়তে সবার সহযোগিতা কামনা করে তিনি বলেন, ‘জনগণের সেবা করাটা একটি বড় কাজ। আমি যতদিন বেঁচে থাকব, এটা অব্যাহত রাখব’।
বুধবার বিকেলে গণভবনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিপুল বিজয় উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানাতে আসা রাজনৈতিক নেতা, উচ্চপদস্থ বেসামরিক-সামরিক কর্মকর্তা, বিভিন্ন পর্যায়ের সরকারী কর্মকর্তা, অবসরপ্রাপ্ত কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিক, বাংলাদেশ স্কাউট, গার্ল গাইডস, আমরা মুক্তিযোদ্ধার সন্তানসহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা তাকে ফুলেল শুভেচ্ছা জানাতে আসলে তাদের কাছে এ সহযোগিতা কামনা করেন তিনি।
তিনি বলেন, ‘নির্বাচনের পর দেশ ও জনগণের প্রতি আমার দায়িত্বটা আরও বেড়ে গেছে। এ সময় তিনি জনগণের আশা ও আকাঙ্ক্ষা পূরণে কাজ করে যাওয়ারও অভিপ্রায় জানান’।
প্রধানমন্ত্রী বলেন, ‘এই যে দায়িত্বটা পেলাম, সে জন্য সবার সহযোগিতা কামনা করি। দেশকে যেন আমরা সুন্দরভাবে গড়তে পারি’।
জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তোলায় সবার সহযোগিতা কামনা করে প্রধানমন্ত্রী বলেন, ‘আমি মনে করি সবার সমর্থন পেয়েছি বলেই আজকে আমরা জয় লাভ করে দেশকে এগিয়ে নিয়ে যেতে পারব। আগে যে কাজগুলো করেছি তার অনেক কাজ এখনও অসমাপ্ত রয়ে গেছে সেগুলো সম্পন্ন করা, দেশকে আরও উন্নত সমৃদ্ধশালী করা। যে দেশের স্বপ্ন আমাদের মহান নেতা দেখেছিলেন- ‘বাংলাদেশ হবে একটা উন্নত সমৃদ্ধ দেশ’। বিশ্ব সভায় আমরা মাথা উঁচু করে বলতে পারব।’
নির্বাচনে জনগণ তিনটি বিষয়ের ওপর আস্থা রেখে মহাজোটকে জয়ী করেছে। সেগুলো হল- উন্নয়ন, ধারাবাহিকতা ও অগ্রগতি। মানুষ প্রমাণ করেছে তারা সংঘাত-সংঘর্ষ দেখতে চায় না। কিন্তু আমাদের সতর্ক থাকতে হবে। কারণ স্বাধীনতাবিরোধীরা চরম পরাজয় বরণ করলেও আবার সংগঠিত হওয়ার চেষ্টা করছে।শুভেচ্ছা জানাতে আসা সবাইকে ধন্যবাদ জানিয়ে শেখ হাসিনা বলেন, আপনাদের এই সমর্থনের জন্য আন্তরিক ধন্যবাদ জানাই। আপনারা আওয়ামী লীগকে সমর্থন দিয়েছেন, যার ফলে আমরা গণতান্ত্রিক ধারা অব্যাহত রেখে আবারো দেশ গঠনে এগিয়ে যেতে পারব।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!