শিরোনাম: জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট

ভুলতা উড়ালসড়কের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী


সিএইচটি টাইমস অনলাইন প্রকাশের সময় :১৮ অক্টোবর, ২০১৯ ৬:৫০ : অপরাহ্ণ 493 Views

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতায় চার লেন উড়ালসড়কের আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার সকাল ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ উড়ালসড়কের উদ্বোধন করেন তিনি।
জেলা প্রশাসক মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে তার কার্যালয়ে উদ্বোধনী অনুষ্ঠানে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, সাংসদ শামীম ওসমান, নজরুল ইসলাম, লিয়াকত হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
এদিকে আনুষ্ঠানিক উদ্বোধনের পর উড়ালসড়কের দুই পাশেই দেখা গেছে যানজটহীন অবস্থা। অথচ ঈদের আগে এখানেই দীর্ঘ কয়েকঘন্টা অপেক্ষা করতে হতো ঘরমুখো মানুষের।
ভুলতা ফ্লাইওভারের প্রকল্প পরিচালক প্রকৌশলী (ভারপ্রাপ্ত) আবুল সালেহ মো. নুরুজ্জামান জানান, পাট ও বস্ত্রমন্ত্রী এ সংসদীয় আসনের এমপি গোলাম দস্তগীর গাজী, জেলা ট্রাফিক বিভাগ ও স্থানীয়রা এখানকার যানজটের অবস্থা দেখে আমাদেরকে বারং বার অনুরোধ করছিলেন যেন ফ্লাইওভারটি খুলে দেয়া হয়, তাই ঈদের আগে আমরা এটি নিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করেছি ও তাদের নির্দেশমত এটি খুলে দিয়েছিলাম। আনুষ্ঠানিক উদ্বোধনের পর আশা করছি একেবারেই যানজট থাকবেনা এ মহাসড়কে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!