শিরোনাম: জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট

আবারও প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব হলেন আশরাফুল আলম খোকন


বান্দরবান অফিস প্রকাশের সময় :৩১ জানুয়ারি, ২০১৯ ১১:২১ : অপরাহ্ণ 663 Views

আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপপ্রেস সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন আশরাফুল আলম খোকন। আজ বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক আদেশে তাঁকে প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব নিয়োগ দিতে বলা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের চুক্তি ও বৈদেশিক নিয়োগ শাখার উপসচিব এ বি এম ইফতেখারুল ইসলাম খন্দকার স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে, মুহাম্মদ আশরাফুল আলমকে (খোকন) ৭ জানুয়ারি ২০১৯ অথবা যোগদানের তারিখ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর মেয়াদকাল অথবা তাঁর সন্তুষ্টি সাপেক্ষে (যেটি আগে ঘটে) গ্রেড-৪ ভুক্ত ৫০,০০০-৭১,০০০ টাকা স্কেলের সর্বোচ্চ ধাপ ৭১,২০০ টাকা নির্ধারিত বেতনে প্রধানমন্ত্রী উপপ্রেস সচিব পদে চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করা হলো।

এ নিয়োগের শর্তাবলী অনুমোদিত চুক্তিপত্র দ্বারা নির্ধারিত হবে। জনস্বার্থে জারি করা এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

এদিকে আবারও কাজ করার সুযোগ দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন আশরাফুল আলম খোকন। এ নিয়ে আজ রাতে তিনি তাঁর সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে লিখেন, ‘১৭ কোটি মানুষের দেশে অনেক যোগ্য মানুষ আছেন। যাদের মেধা আছে, প্রজ্ঞা আছে, দলীয় আনুগত্যও আছে। আমি তাদের মধ্যে অনেক সৌভাগ্যবান একজন। সাথে থেকে জাতির পিতার কন্যার জন্য কাজ করার সুযোগ পেয়েছি। বুকের মধ্যে ধারণ করা দলের জন্য কাজ করার সুযোগ পেয়েছি।

সাড়ে ছয় বছর দেশের বাইরে যুক্তরাষ্ট্রে ছিলাম। আওয়ামী লীগের ২০০৯-২০১৪ মেয়াদের শেষের দিকে (১৮ আগস্ট ২০১৩) একবছরের চুক্তিভিত্তিক মেয়াদে মাননীয় প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব হিসেবে যোগদান করি। আমি কৃতজ্ঞ, বঙ্গবন্ধু কন্যা আমাকে আমার জীবনের শ্রেষ্ঠ অর্জন, ওনার সঙ্গে কাজ করার সুযোগ দিয়েছিলেন। এক বছর পর তিনি সেটা নবায়ন করে দিলেন প্রধানমন্ত্রীর মেয়াদকালীন অর্থাৎ গত মেয়াদের শেষ দিন পর্যন্ত।

আমার সর্বোচ্চ শ্রম, মেধা ও নিষ্ঠা দিয়ে কাজ করার চেষ্টা করেছি। আমি সজ্ঞানে একমুহূর্তের জন্যও কাজে ফাঁকি দেইনি।

চলার পথে যাদের সহযোগিতা পেয়েছি সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। তাদের আরো সহযোগিতা কামনা করছি। আবারও আন্তরিকভাবে ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে, আমাকে আরো কাজ করার সুযোগ দেওয়ার জন্য।’

 

 

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!