শিরোনাম: বান্দরবান সদর উপজেলা নির্বাচনঃ আলোচনায় চেয়ারম্যান প্রার্থীর ৭ কর্মপরিকল্পনা লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক

উন্নয়নের জন্য জননেত্রী শেখ হাসিনার নৌকায় ভোট চাইলেন পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি


প্রকাশের সময় :১৯ আগস্ট, ২০১৮ ৬:৪৯ : অপরাহ্ণ 716 Views

বান্দরবান অফিসঃ-উন্নয়নের জন্য জননেত্রী শেখ হাসিনার নৌকায় ভোট চাইলেন পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি।আজ রোববার জেলার নাইক্ষ্যংছড়ি সফরে তিনি আরো বলেন- পার্বত্যঞ্চলের মানুষের ভাগ্যন্নয়ন ও শান্তি প্রতিষ্ঠায় আওয়ামীগ প্রতিজ্ঞাবদ্ধ। তাই যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুতায়নে শত শত কোটি টাকার উন্নয়ন কাজ বাস্তবায়িত হচ্ছে। এই ধারাবাহিকতা রক্ষায় আগামী নির্বাচনে এই অঞ্চল থেকে বিপুল ভোটে নৌকাকে বিজয়ী করার আহ্বান জানান তিনি।

প্রতিমন্ত্রী রোববার সকালে নাইক্ষ্যংছড়ি উপজেলায় পৌছে মৎস্য বিভাগের উদ্যোগে বিভিন্ন প্রতিষ্ঠানে মাছের পোনা বিতরণ ও উপজেলা পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন।পরে সদর ইউনিয়ন পরিষদে ঈদ-উল আযহা উপলক্ষে প্রতিজনকে ২০কেজি করে মোট ৩০৬৩জনের মাঝে চাল, ঢেউটিন ও বিভিন্ন প্রতিষ্ঠানে সৌর বিদ্যুত বিতরণ করেন প্রতিমন্ত্রী। সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচি।

পরে উপজেলা পরিষদের সামনে উম্মুক্ত মঞ্চে শোক দিবস উপলক্ষে কাঙ্গালীভোজ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বীর বাহাদুর এমপি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ১১বিজিবির অধিনায়ক লে.কর্ণেল আসাদুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক শফিউল আলম, পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার, উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচি, আঞ্চলিক পরিষদ সদস্য শফিকুর রহমান, জেলা পরিষদ সদস্য লক্ষী পদ দাশ, মোজাম্মের হক বাহাদুর, সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী প্রমুখ।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক মোঃ শফি উল্লাহ।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি থানার দায়িত্বপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) জায়েদ নূর, প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ আলমগীর, আওয়ামীলীগ সহ সভাপতি আবু তাহের কোম্পানি, সাধারন সম্পাদক মোঃ ইমরান মেম্বার, বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গির আলম বাহাদুর, সোনাইছড়ি আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এ্যানিং মারমা, দোছড়ি ইউপি চেয়ারম্যান মোঃ হাবিব উল্লাহ প্রমুখ।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!