শিরোনাম: জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে ৩ বছরের কারাদণ্ড


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :৫ আগস্ট, ২০২৩ ২:৫০ : অপরাহ্ণ 270 Views

তোষাখানা মামলায় পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও দেশটির হয়ে ক্রিকেট বিশ্বকাপ জয়ী অধিনায়ক ইমরান খানকে ৩ বছরের কারাদণ্ড দিয়েছেন দেশটির একটি আদালত।শনিবার (৫ আগস্ট) দেশটির রাজধানী ইসলামাবাদের একটি আদালত দুর্নীতির অভিযোগে এই কারাদণ্ড দিয়েছেন। পাকিস্তানি সংবাদমাধ্যম দ্য ডনের প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

তিন বছরের কারাদণ্ড দেওয়ার পাশাপাশি আদালত পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ পার্টির (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানকে ১ লাখ পাকিস্তানি রুপি অর্থদণ্ডও দিয়েছেন।
ইমরান খানের বিরুদ্ধে চলতি বছরের ১০ মে তোষাখানা মামলা দায়ের করে পাকিস্তানের নির্বাচন কমিশন (ইসিপি)। তাঁর বিরুদ্ধে অভিযোগ আনা হয়—তিনি তোষাখানা থেকে গৃহীত উপহারের তথ্য গোপন করেছেন।

আজকের শুনানির সময় ইসলামাবাদের অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক হুমায়ুন দিলাওয়ার ইমরান খানের বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণ হওয়ায় তাঁকে ৩ বছরের কারাদণ্ড এবং ১ লাখ পাকিস্তানি রুপি অর্থদণ্ড দেন।রায়ে বিচারক বলেন, ‘ইমরান খান ইচ্ছাকৃতভাবে পাকিস্তানের নির্বাচন কমিশনে মিথ্যা বিবরণ জমা দিয়েছেন এবং দুর্নীতির জন্য দোষী সাব্যস্ত হয়েছেন।’ এই অভিযোগে পাকিস্তানের নির্বাচনী আইনের ১৭৪ ধারা অনুসারে পিটিআই প্রধানকে তিন বছরের জন্য কারাদণ্ড দেওয়া হয়।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!