শিরোনাম: বৈরী আবহাওয়াঃ ভোটকেন্দ্রে ভোটারের স্বতঃস্ফূর্ত উপস্থিতি বান্দরবান সদর উপজেলা নির্বাচনঃ আলোচনায় চেয়ারম্যান প্রার্থীর ৭ কর্মপরিকল্পনা লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা

সহকারী জজ নিয়োগ পরীক্ষায় সারা দেশে প্রথম রাবির নুসরাত


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :২৫ সেপ্টেম্বর, ২০২৩ ১২:০২ : পূর্বাহ্ণ 111 Views

দেশের ১৬তম বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস (বিজেএস) পরীক্ষার চূড়ান্ত ফলাফলে সহকারী জজ হিসেবে মেধাতালিকায় প্রথম স্থান অর্জন করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী নুসরাত জেরিন জেনি।

রোববার (২৪ সেপ্টেম্বর) বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক শরীফ এ. এম. রেজার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সহকারী জজ হিসেবে মনোনীত ১০৪ জনের তালিকা প্রকাশ করা হয়। এ নিয়ে টানা চতুর্থবারের মতো রাবির শিক্ষার্থীরা এই পরীক্ষায় প্রথম স্থান অর্জন করল।

প্রকাশিত ফলাফলের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মেধা তালিকায় থাকা ৯৯তম থেকে ১০৪তম পরীক্ষার্থীরা একই নম্বর পাওয়ায় ১০০ জন চূড়ান্ত মনোনীত প্রার্থীর সঙ্গে অতিরিক্ত আরও চারজন মিলিয়ে মোট ১০৪ জনকে মনোনীত করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন আইন বিভাগের সহকারী অধ্যাপক সাদিকুল ইসলাম সাগর। তিনি বলেন, ‘টানা চতুর্থ বারের মতো আইন বিভাগের শিক্ষার্থীরা বিজেএস পরীক্ষায় মেধাতালিকায় প্রথম হয়েছেন। এবার আমাদের নুসরাত জেরিন জেনি প্রথমস্থান অর্জন করেছেন। তিনি আইন বিভাগের ৪০তম ব্যাচের শিক্ষার্থী। তিনি স্নাতক চূড়ান্ত পরীক্ষায়ও প্রথম হয়েছিলেন। তার এখনো মাস্টার্সের ভাইভা হয়নি। তাকে নিয়ে আমাদের এমনিই প্রত্যাশা ছিল, ভালো কিছু করবে। এছাড়া এখন পর্যন্ত মেধাতালিকায় ১৫জন শিক্ষার্থীর নাম জানা গেছে।’

এর আগে গত ১৩তম বিজিএস পরীক্ষায় প্রথম স্থান অধিকার করেন রাবির আইন বিভাগের শিউলী নাহার, ১৪ তম পরীক্ষায় প্রথম হয়েছেন সুমাইয়া নাসরিন শামা এবং ১৫তম পরীক্ষায় প্রথম হন আশিক উজ জামান।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!