শিরোনাম: লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার

বিএনপি নেতার মদের দোকানে অভিযান,অবৈধ জুয়ার আসর!


সিএইচটি টাইমস রিপোর্ট প্রকাশের সময় :৬ ডিসেম্বর, ২০১৯ ৮:৩০ : পূর্বাহ্ণ 396 Views

পাবনার বেড়ায় বিএনপি’র সাবেক জেলা সাধারণ সম্পাদকের মদের দোকানে অভিযান চালিয়েছে পুলিশ। মদের দোকানটি লাইসেন্সকৃত হলেও সেখানে খুব গোপনে জুয়ার আসরও বসিয়েছিলেন তিনি। এছাড়া তিনি পরিমাণের অধিক অতিরিক্ত মদ দোকানে মজুদ রেখেছিলেন বলে আভিযানিক দলকর্তৃক জানা গেছে।

২ ডিসেম্বর সন্ধ্যায় বিএনপির সাবেক জেলা সাধারণ সম্পাদক প্রকৌশলী হাবিবুর রহমান তোতার লাইসেন্সকৃত মদের দোকানে অভিযান চালায় র‌্যাব-পুলিশের যৌথবাহিনী। এসময় প্রায় ৪০ লাখ টাকার ১১ হাজার লিটার দেশি মদ জব্দসহ একজনকে আটক করা হয়।

বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ তিনি জানান, ‘বেড়া উপজেলার পৌর এলাকার নাজিম বাজারের একটি মদের দোকানে লিমিটের চেয়ে অতিরিক্ত মদ মজুদের গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। হাবিবুর রহমান তোতার নামে এই ব্যবসায় প্রতিষ্ঠানটি পরিচালিত হচ্ছিল।

আভিযানিক দলের সদস্যরা এও বলছেন যে, দীর্ঘদিন থেকে এখানে মদ বিক্রির পাশাপাশি জুয়ার আসর বসানো হতো। বিষয়টি অত্যন্ত উদ্বেগজনক। আশেপাশের স্থানীয়রা বলছেন, বিএনপি নেতার এই দোকান থেকে একটি নির্দিষ্ট পরিমাণ চাঁদা প্রত্যেক মাসে বিএনপির সাংগঠনিক কাজ চালাতে ব্যবহার করা হয় বলেও নানান গুঞ্জন আছে।

আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা বলছেন, এর আদ্যোপান্ত অনুসন্ধান করে যাবতীয় যোগসূত্র খতিয়ে দেখা হবে। এর সঙ্গে সম্পৃক্ত সবাইকে আইনের আওতায় নিয়ে আসা হবে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!