শিরোনাম: বান্দরবান সদর উপজেলা নির্বাচনঃ আলোচনায় চেয়ারম্যান প্রার্থীর ৭ কর্মপরিকল্পনা লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক

বান্দরবানে নিউ জেনারেশন অফ নিউ এরিয়াস ক্লাবের এর উদ্যেগে উপহার সামগ্রী বিতরণ


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :১৫ এপ্রিল, ২০২০ ৯:১২ : অপরাহ্ণ 312 Views

আজ বিকাল ৪ ঘটিকার সময় বান্দরবান পৌরসভার ৬নং ওয়ার্ডের ক্যাছিংঘাটা নতুন পাড়ায় করোনা ভাইরাস এর এই মহামারী সংকটময় মুহুর্তে নিউ জেনারেশন অফ নিউ এরিয়াস ক্লাবের এর পক্ষ থেকে ৬নং ওয়ার্ড কাউন্সিলর সৌরভ দাশ শেখর এর উপস্থিতিতে ঘর বন্ধি অসহায় ৩০টি পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বান্দরবান পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর সৌরভ দাশ শেখর, নিউ জেনারেশন অফ নিউ এরিয়াস ক্লাবের ক্লাবের প্রধান নির্বাহী মোঃ- ফিরোজ, সভাপতি মোঃ- ইউসুফ
সিনিয়র সহ সভাপতি মোঃ- আবুল কালাম আজাদ,
সাধারণ সম্পাদক মোঃ- আল আমিন, কোষাধ্যক্ষ মোঃ- রবিউল ইসলাম সহ এলাকার সম্মানিত ব্যক্তি বৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় ওয়ার্ড কাউন্সিলর সৌরভ দাশ শেখর বলেন
নিউ জেনারেশন অফ নিউ এরিয়াস ক্লাবের সহযোগিতায় বান্দরবান পৌরসভার ৬নং ওয়ার্ড় নতুন পাড়ায় আজ ৩০টি পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়। তিনি আরো বলেন করোনা ভাইরাস মহামারী সংকট ময় মুহুর্তে বিত্তবান ব্যাক্তিদের এভাবে জনগণের পাশে দাড়ানোর আহবান জানান। তিনি আরো বলেন এই মহামারী করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে সরকারের নির্দেশনা অনুযায়ী ঘর থেকে বিনা প্রয়োজনে বাহির না হওয়ার আহবান জানান ওয়ার্ড কাউন্সিলর সৌরভ দাশ শেখর ।

এসময় নিউ জেনারেশন অফ নিউ এরিয়াস ক্লাবের সভাপতি মোঃ ইউসুফ বলেন দেশের এই মহামারী সংকট ময় মুহুর্তে আমরা নিউ জেনারেশন অফ নিউ এরিয়াস ক্লাবের পক্ষ থেকে বান্দরবান পৌরসভার ৬নং ওয়ার্ড় নতুন পাড়ায় ৩০টি পরিবারের মাঝে এসব উপহার সামগ্রী বিতরণ করেছি। তার মধ্যে ছিল চাল, ডাল, তেল, পিয়াজ, আলু সহ বিভিন্ন সামগ্রি। তিনি আরো বলেন নিউ জেনারেশন অফ নিউ এরিয়াস ক্লাবের সদস্যদের মত অন্যান্য ওয়ার্ডের বিভিন্ন সংগঠন গুলোকে এভাবে অসহায় গরিব পরিবারের পাশে দাড়ানোর আহবান জানান।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!