শিরোনাম: বান্দরবান সদর উপজেলা নির্বাচনঃ আলোচনায় চেয়ারম্যান প্রার্থীর ৭ কর্মপরিকল্পনা লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক

প্রথম দিনে দুই হাজারেরও বেশি মনোনয়ন ফরম বিক্রি আওয়ামী লীগের


প্রকাশের সময় :১১ নভেম্বর, ২০১৮ ৫:১২ : অপরাহ্ণ 537 Views

নিউজ ডেস্কঃ- একাদশ জাতীয় নির্বাচনে ৩০০ সংসদীয় আসনে নৌকা প্রতীকে প্রার্থী চূড়ান্তের প্রাথমিক ধাপে শুক্রবার মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। প্রথম দিনে দুই হাজারের বেশি ফরম বিক্রি করেছে তারা।

দলটির প্রার্থী চূড়ান্তে এরপর বাছাই পর্ব পেরিয়ে আসবে ফাইনাল শিট, হবে অপেক্ষার অবসান; জানা যাবে কারা নৌকা প্রতীকে একাদশ জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের প্রতিনিধিত্ব করবে।

তাহলে মনোনয়ন ফরম বিক্রি এবং জমা নেওয়া শেষ হচ্ছে কবে? আর বাছাই প্রক্রিয়া শেষে মনোনীত প্রার্থীদের নামের ঘোষণাই বা আসবে কবে?

এ নিয়ে আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশীদের মাঝে দেখা দিয়েছে আগ্রহ। এসবের জবাব পেতে চাইলে অপেক্ষা করতে হবে আরও একটি রাত। ১১ নভেম্বর দলটির মনোনয়ন বোর্ডের সভায় সিদ্ধান্ত আসবে কতদিন পর্যন্ত মনোনয়ন ফরম প্রদান ও সংগ্রহের কাজটি চলবে। পাশাপাশি বাইছাই প্রক্রিয়া শেষে চূড়ান্ত মনোনয়ন ঘোষণা করা হবে কবে।

বঙ্গবন্ধু এভিনিউয়ে বেলা সাড়ে তিনটার মনোনয়ন বোর্ডের ওই সভায় সভাপতিত্ব করবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা৷

এখনও পর্যন্ত এ বিষয়ে সিদ্ধান্ত চূড়ান্ত নয়। তেমন কিছু জানাতে পারেননি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, বঙ্গবন্ধু এভিনিউয়ে রোববার আমাদের দলের মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হবে। ওই সভায় সভাপতিত্ব করবেন দেশরত্ন শেখ হাসিনা। নেত্রী সেখানে সিদ্ধান্ত নেবেন কতোদিন আর দীর্ঘ হবে মনোনয়ন ফরম বিক্রি এবং জমা নেওয়া চলবে। বাছাই প্রক্রিয়াই বা কবে থেকে শুরু হবে। সেই সঙ্গে মনোনয়ন প্রত্যাশীদের চূড়ান্ত তালিকা প্রকাশের দিন কোনটি হবে।

এর আগে দশম জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন ফরম গ্রহণ করেন ২ হাজার ৬৮ জন। এবার মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিনেই দুই হাজারেরও বেশি মনোনয়ন প্রত্যাশী ফরম সংগ্রহ করেছেন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!