পার্বত্য চট্টগ্রামে এখন উন্নয়ন আর শান্তির সু-বাতাস বইছেঃ-(পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি)


নিজস্ব সংবাদদাতা প্রকাশের সময় :৯ ডিসেম্বর, ২০২১ ৭:৪৫ : অপরাহ্ণ 191 Views

পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন,পার্বত্য চট্টগ্রামে এখন উন্নয়ন ও শান্তির সু-বাতাস বইছে। বর্তমান সরকার মহিলাদের আত্মনির্ভরশীল করতে সেলাই মেশিন ও গাভী বিতরণসহ নানা সুযোগ সুবিধা বৃদ্ধি করছে,আর এতে অনেকেই উপকৃত হচ্ছে তবে জনগণ সুখি না থাকলে রাজনীতি করাই বৃথা।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বান্দরবানের লামা সদর ইউনিয়নের মেরাখোলা ইউনিয়ন পরিষদ মাঠে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির আয়োজনে অনুষ্ঠিত এক অনুদান প্রদান সভায় এইসব কথা বলেন পার্বত্যমন্ত্রী। এসময় তিনি আরো বলেন, বান্দরবানে ৭টি উপজেলায় ১৪টি কলেজ প্রতিষ্ঠিত হয়েছে। আওয়ামী লীগ ও সরকারি-বেসরকারি সংস্থাগুলো করোনাসহ সকল বিপর্যস্থ পরিস্থিতিতে জনগণের পাশে ছিল,আগামীতে ও থাকবে। এসময় মন্ত্রী আরো বলেন, কিছু দুষ্কৃতকারী মানুষ সবসময় উন্নয়নের বিরোধিতা করছে, তাদের কোন জাত নেই, সকলে সম্মিলিতভাবে তাদের প্রতিহত করতে হবে। এসময় মন্ত্রী এলাকার উন্নয়নে এবং সোনার বাংলা নির্মাণে সরকারের সকল কাজে জনসাধারণের অংশগ্রহণ নিশ্চিত করার আহবান জানান।

অনুষ্টানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি,এসময় বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, লামা সদর উপজেলা চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, লামা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা জাবেদ কায়সার, লামা পৌরসভা মেয়র মোঃ জহিরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) কাজী আতিকুর ইসলাম, রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর ভাইস চেয়ারম্যান আব্দুর রহিম চৌধুরী, সেক্রেটারী অমল কান্তি দাশ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা,লামা সদর ইউনিয়নের চেয়ারম্যান মিন্টু কুমার সেনসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে লামা উপজেলার সদর ইউনিয়নের বলিয়ার চর কমিউনিটির জীবিকায়ন সুবিধাভোগী ১০১জনকে ৩০হাজার টাকা করে মোট ৩০লক্ষ ৩০ হাজার টাকা এবং লামা বাজারে ক্ষতিগ্রস্ত ২৪ জন ব্যবসায়ীকে ১০লক্ষ টাকার চেকসহ গরীব ও অসহায়দের শীতবস্ত্র বিতরণ করা হয়।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!