শিরোনাম: লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার

ক্যচিংকারবারি পাড়ার ৫০ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ


মোহাম্মদ আলী,বান্দরবান প্রতিনিধি: প্রকাশের সময় :১২ এপ্রিল, ২০২০ ১১:৪১ : অপরাহ্ণ 328 Views

করোনা ভাইরাস আতঙ্কে সারা বিশ্ববাসী আতঙ্কিত যখন সারা বিশ্বে লক ডাউন চলছে বান্দরবানও এর বাইরে নয়, যেখানে মানূষ ভয়ে ঘরের বাইরে যাচ্ছে না আর এমন কঠিত পরিস্থিতি সমাজ সেবামূলক কাজ করে আসহায় দরিদ্রদের পাশে এসে দাঁড়ালো বান্দরবানের উদার মনের অধিকারী কিছু সরকারি কর্মচারী ও ৬নংওয়ার্ড কাউন্সিলর শৌরভ দাশ শেখর এবং সমাজের কিছু দানবীর ব্যক্তিদের সম্মিলিত উদ্যোগে ১২এপ্রিল রবিবার বান্দরবান ৬নং ওয়ার্ড ক্যচিং কারবারি পাড়ার ৫০ টি অভাবগ্রস্ত পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
প্রতিটি পরিবারকে চাউল-৫কেজি, ডাল৫০০গ্রাম, তেল- ৫০০গ্রাম, আলু-২ কেজি, লবণ-১ কেজি এবং বাংলাদেশকে নোভেল করোনাভাইরাস মুক্ত করার প্রার্থনার জন্য মোমবাতি ও আগরবাতি বিতরণ করা হয়।

অভাবগ্রস্থ পরিবারের দুয়ারে দুয়ারে গিয়ে গরীব দুখী মেহনতী মানুষের খবর নিয়ে ও করোনা ভাইরাস মোকাবেলায় বান্দরবানে গরীব ও অসহায় পরিবারের খাদ্য সুরক্ষায় এই খাদ্য সামগ্রী প্রদান করা হয়।
যে সময়ে করোনা ভাইরাসের আতঙ্কে মানুষ ঘর থেকে বের হচ্ছে না, ঠিক সেই সময় ৬নং ওয়ার্ড কাউন্সিলর সৌরভ দাশ শেখর এর পরামর্শে বান্দবানে কর্মরত নাম প্রকাশে অনিচ্চুক বড় মনের অধিকারী কয়েকজন সরকারী কর্মচারী ও সমাজের কিছু উদার মনের অধিকারী নিজের জীবনের ঝুঁকি নিয়ে ৬নং ওয়ার্ডের আসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন৷ বর্তমান এই কঠিন সময়ে মানবসেবা নি:সন্দেহে মহৎ ও সময়পোযোগি কাজ।
সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ৬নং ওয়ার্ড কাউন্সিলর সৌরভ দাশ শেখর বলেন, সারাদেশে করোনা ভাইরাসের কারণে লক ডাউন চলছে। যার কারনে বান্দরবানে নিম্ম আয়ের দিন মজুর ও গরিব পরিবার গুলো অনেক কষ্টে দিন কাটাচ্ছে। আমরা আমাদের আধুনিক বান্দরবানের রুপকার পাবর্ত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি স্যার এর সমাজ সেবামূলক কাজের অনুপ্রেরণা পেয়ে এবং
বান্দরবান পৌরসভার মেয়র ইসলাম বেবি মহোদয়ের সহযোগিতায় আমার এলাকার কয়েজন উদারমনের অধিকারী সরকারী চাকুরীজিবী ও আরো কিছু স্বহৃদয়বান ব্যাক্তিদের উদ্যোগে এবং আমি নিজেওে উনাদের সাথে সম্মেলিত ভাবে অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী হিসেবে নয়, এটি আমাদের পক্ষ থেকে উপহার সঠিক ভাবে বন্টনের মাধ্যমে দরিদ্র-অসহায় পরিবারের পাশে দাড়ানোর চেষ্টা করেছি।

সরকারে পাশা-পাশি আমরা সকলে যার যার অবস্থান থেকে মানবতার সার্থে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে অসহায়দের পাশে দাড়ায়। করোনাভাইরাস মোকাবেলায় বর্তমান সরকার অত্যান্ত আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছে। করোনাভাইরাস মোকাবেলায় আমাদের সকলকে যতটুকু সম্ভব নিজের ঘরে অবস্থান করতে হবে অতি জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হয়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শ মতে চলা উচিৎ।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!