শিরোনাম: উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত

আলীকদম থানায় আসলে এক কাপ চা ও এক গ্লাস বিশুদ্ধ খাবার পানি!!


নিজস্ব প্রতিনিধি প্রকাশের সময় :২৬ সেপ্টেম্বর, ২০২০ ৭:১৬ : অপরাহ্ণ 358 Views

পুলিশ জনগণের বন্ধু, শত্রু নয়.! তা আবারো প্রমাণ করলেন, বান্দরবান পার্বত্য জেলার লামা সার্কেল এএসপি, রেজওয়ানুল ইসলাম। শনিবার সকালে অফিশিয়ালি কাজে বান্দরবানের আলীকদম থানা আসেন তিনি, থানায় পুলিশি সেবা নেওয়ার জন্য, আগত সাধারন জনগনের জন্য অন্তত এক কাপ চা ও এক গ্লাস বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা করেছেন লামা সার্কেল এএসপি রেজওয়ানুল ইসলাম।

এএসপি রেজওয়ানুল ইসলাম বলেনঃ- বাংলাদেশ পুলিশ বাংলাদেশে একমাত্র আইন-শৃঙ্খলা রক্ষাকারী সংস্থা। প্রতিদিনই বিভিন্ন শ্রেণীর মানুষ অভিযোগ ও সুবিচার পাওয়ার আশায় আলীকদম থানায় পদার্পণ করেন। আগত এলাকার সাধারণ জনগণ যেন পুলিশকে ভয় না পেয়ে, তাদের অভিযোগের কথা সম্পূর্ণরূপে খুলে বলতে পারে এবং থানায় এলে অন্ততপক্ষে এক গ্লাস বিশুদ্ধ খাবার পানি না হয় এক কাপ চা খেয়ে যেতে পারেন, তার সব ব্যবস্থা করা আছে আলীকদম থানায়।

আলীকদম থানা অফিসার ইনচার্জ কাজী রকিবউদ্দীন বলেনঃ- সাধারন জনগন যেকোনো সেবার জন্য আলীকদম থানায় আসলে, অন্ততপক্ষে এক গ্লাস বিশুদ্ধ খাবার পানি ও এক কাপ চা খাওয়ার ব্যবস্থা করে দেওয়াই, আমরা আনন্দিত। কৃতজ্ঞতা প্রকাশ করছি লামা সার্কেল এএসপি রেজওয়ানুল ইসলাম স্যারের এই মহৎ উদ্যোগের জন্য।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!