আলীকদমে আওয়ামী লীগ নেতাকর্মীদের ত্রাণ সহায়তা


এস,এম,জুয়েল (আলীকদম) প্রকাশের সময় :২ এপ্রিল, ২০২০ ১০:৩৮ : অপরাহ্ণ 769 Views

বান্দরবানের আলীকদম উপজেলায় আওয়ামী লীগ নেতাকর্মীরা ৩শ পরিবারের মাঝে ত্রান-সাহায্য করেছেন।

বুধবার সকালে সদর ইউনিয়নে ১শত পরিবারের মাঝে ত্রাণ সহায়তা দেওয়া হয়েছে। বুধবার (১ এপ্রিল) দুপুরে বান্দরবান জেলা পরিষদের সদস্য থোয়াচাহ্লা মার্মা ও আলীকদম উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব মোজাম্মেল হক এর অর্থয়ানে আলীকদম উপজেলা আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সার্বিক পরিচালনায় এসব ত্রাণ সামগ্রী প্রদান করা হয়।

করোনা ভাইরাসের কারণে অসহায় হয়ে পড়া কর্মহীন মানুষের মাঝে ত্রাণ সামগ্রী হিসেবে চাল, ডাল, আলু, তেল সহ বিভিন্ন সামগ্রী প্রদান করা হয়।

এসময় উপজেলা শ্রমিকলীগের সভাপতি সাত্তুল বড়ুয়া, সাধারণ সম্পাদক শামসু, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শুভ রন্জন বড়ুয়া, যুবলীগের সভাপতি আনোয়ার জিহাদ চৌধুরী, সাধারণ সম্পাদক শফিউল আলম, কৃষকলীগের সাধারণ সম্পাদক মংচিথুয়াই, সাংগঠনিক সম্পাদক মো: এনাম, ছাত্রলীগ সভাপতি সৌরভ পাল ডালিম, সাধারণ সম্পাদক মো: সোহেল উপস্থিত ছিলেন।

ত্রাণ বিতরণ কালে পার্বত্য জেলা পরিষদ সদস্য থোয়াচাহ্লা মার্মা বলেন, করোনাভাইরাসের কারণে কর্মজীবি মানুষ সরকারি নির্দেশনা অনুযায়ী নিজেদের ঘরে অবস্থান করছেন। ফলে তারা কর্মহীন ও অসহায় হয়ে পড়েছেন।

পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি নির্দেশে এরকম প্রতিটি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড থেকে প্রাথমিক পর্যায়ে ৩শত পরিবারকে ত্রাণ সহায়তা পৌঁছে দেওয়া হবে বলে জানিয়েছে।

পর্যায়ক্রমে অন্যান্য অসহায় পরিবারগুলোকেও ত্রাণ সহায়তা প্রদান করা হবে বলে তিনি জানান।

সাবেক আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোজাম্মেল হক জানান করুনা ভাইরাস সর্ম্পকে নিজেদের সচেতন থাকতে হবে, পাশাপাশি অন্যদের ও সচেতন করতে হবে।সরকার ও স্বাস্থ বিভাগের সকল নিয়ম কানুন মেনে চলতে হবে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!