শিরোনাম: বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত রুমার দুর্গম মুনলাইপাড়া এলাকায় সেনাবাহিনীর অভিযানে এক কেএনএফ সশস্ত্র সন্ত্রাসী নিহত ব্যাংক ডাকাতির ঘটনায় আর দুইজন রিমান্ডে বান্দরবানে সন্ত্রাসী কার্যকলাপ বন্ধের আহবান জানালো বিভিন্ন জনগোষ্ঠীর নেতারা

আলীকদমে অসহায়, দুস্থ ও কর্মহীন পরিবারের মাঝে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ


এস এম জুয়েল (আলীকদম প্রতিনিধি) প্রকাশের সময় :৩০ জুলাই, ২০২০ ৭:৩৩ : অপরাহ্ণ 479 Views

করোনা মহামারীতে হত-দরিদ্রের মাঝে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। জিওসি ২৪ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার চট্টগ্রাম এরিয়া এর নির্দেশনায় গত ২৫ মার্চ ২০২০ তারিখ হতে সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের সদস্যগণ চট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রাম এলাকায় এ সহায়তা প্রদান করে আসছে।

এরই অংশ হিসেবে আজ বৃহস্পতিবার (৩০জুলাই) সকালে বান্দরবান রিজিয়নের সার্বিক তত্ত্বাধানে এবং আলীকদম জোন কমান্ডারের নির্দেশে, আলীকদম উপজেলার বিভিন্ন দূর্গম পাহাড়ী এলাকায় অসহায়, দুঃস্থ ও কর্মহীন পরিবারের মাঝে সেনাবাহিনীর আলীকদম জোনের পক্ষ হতে খাদ্য সহায়তা প্রদান করা হয়। মেজর আতিকুর রহমান,উপস্থিত থেকে জোনের আওতাধীন,বাজার পাড়া,নয়াপাড়া, আলীবাজার,কলারঝিরি পাড়া,সাবেরমিয়া পাড়া এলাকার অসহায়দের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন। এ সময় তিনি বলেন করোনা যুদ্ধে শুরু থেকেই বাংলাদেশ সেনাবাহিনী দরিদ্র জনগোষ্ঠীর মাঝে খাদ্য সামগ্রী পৌছে দেয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে, যাতে করে হতদরিদ্র মানুষেরা যেন অভূক্ত না থাকে এবং জীবিকার উদ্দেশ্যে বাসার বাইরে বের না হয়। এ সময় তিনি সামাজিক দূরত্ব নিশ্চিত করতে, মাস্ক পরিধান করতে এবং অপ্রয়োজনে ঘরের বাইরে না আসতে জনসাধারণকে উদ্বুদ করেন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!