শিরোনাম: উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত

লামার হারগাঁজায় চোলাই মদ সহ আটক ১


ডেস্ক রিপোর্ট প্রকাশের সময় :১০ জুন, ২০১৯ ১:২৩ : পূর্বাহ্ণ 575 Views

লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের হারগাঁজা এলাকা হতে ২২ লিটার দেশীয় চোলাই মদসহ এক পাচারকারীকে আটক করেছে পুলিশ। আটক অজয় দে (৪৫) চকরিয়া উপজেলার ডুলাহাজারা (৮নং ওয়ার্ড) পাগলির বিল এলাকার হৃদয় দে এর ছেলে। রবিবার (৯ জুন) দুপুরে ফাঁসিয়াখালী ইউনিয়নের হারগাঁজা সড়ক থেকে তাকে আটক করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, অজয় দে হারগাঁজা থেকে নিয়মিত চোলাই মদ পাচার করে আসছিল। রোববার দুপুরে চোলাই মদের একটি চালান আসছে খবর পায় পুলিশ। পরে ভাড়াটিয়া একটি মোটর সাইকেল যোগে যাত্রা পথে পাচারকারীকে আটক করা হয়। এসময় অজয় দে এর ব্যাগে পানির বোতল ও টাইগারের বোতল ভর্তি ২২ লিটার চোলাই মদ জব্দ করা হয়। লামা থানার উপ-পরিদর্শক মোঃ আয়াতুল্লাহ সঙ্গীয় পুলিশ সহ তাকে আটক করে লামা থানায় নিয়ে যায়।

আরো জানা যায়, হারগাজা এলাকায় দেশীয় চোলাই মদের কারখানা রয়েছে। বিশেষ করে উপজাতি পাড়া গুলোতে মদ তৈরি হয়। এতে করে হারগাজা থেকে মদ পাচার ও সেবন অপ্রতিরোধ্য হয়ে পড়েছে। সেবনে জড়িত রয়েছে গাড়ি চালক, হেলপার, উঠতি বয়সের যুবক-কিশোরসহ এলাকার প্রভাবশালী ও ব্যবসায়ীরা।

থানা পুলিশের উপ-পরিদর্শক মোঃ আয়াতুল্লাহ বলেন, স্থানীয়দের সহযোগিতায় হারগাঁজা থেকে ব্যাগ ভর্তি চোলাই মদসহ অজয় দে নামের পাচারকারীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হবে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!