শিরোনাম: উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত

একরামকে নির্দোষ প্রমাণ করতে তৎপর বিএনপি নেতারা!!!


প্রকাশের সময় :১০ জুন, ২০১৮ ৮:১২ : পূর্বাহ্ণ 511 Views

সিএইচটি টাইমস নিউজ ডেস্কঃ-মাদক বিরোধী অভিযানে বন্দুকযুদ্ধে ইয়াবা ব্যবসায়ী কাউন্সিলর একরাম নিহত হওয়ার ঘটনা নিয়ে গণমাধ্যমে মিথ্যা অপপ্রচার, বানায়োট ও ভুয়া খববের স্তুপ নিয়ে সংবাদ সম্মেলন করে রাজনৈতিক ও অর্থনৈতিক ফায়দা লুটার চেষ্টায় অবিরাম চেষ্টা চালিয়ে যাচ্ছেন বিএনপি কয়েকজন কেন্দ্রীয় নেতা।

সূত্রের খবরে জানা গেছে, নিহত একরাম ও টেকনাফের কয়েকজন মাদক সম্রাটের কাছ থেকে মোটা অংকের টাকা নিয়ে নিহত একরামকে নির্দোষ দাবি করা, মাদক বিরোধী অভিযান বন্ধ করতে মিথ্যা অপপ্রচার এবং সরকারকে চাপে রাখার জন্য কাজ করছেন বিএনপির কয়েকজন সিনিয়র নেতা।

গোপন সূত্রের খবরে জানা গেছে, মাদকের নীল জগতের মুকুটহীন সম্রাট একরাম কাউন্সিলরের সাথে গোপন যোগাযোগ ছিল কয়েকজন কেন্দ্রীয় বিএনপি নেতাদের। এদের মধ্যে অন্যতম হলেন মির্জা ফখরুল ও রিজভী আহমেদ। বিএনপির এই দু্ই নেতাকে নিয়মিত মাসোহারা দিতেন একরাম। বিনিময়ে মাদক বিরোধী অভিযান বন্ধ ও অবাধ মাদক বাণিজ্য চালানোসহ সহায়ক কাজ করতেন বিএনপির এই নেতারা।

এছাড়া মির্জা ফখরুল যে গাড়ি ব্যবহার করেন সেটিও নাকি একরামের উপহার দেওয়া। একরামের মৃত্যুতে তাই হতবিহব্বল ও সহায় সম্বলহীন হয়ে পড়েছেন বিএনপি নেতারা। বিশাল একটি অর্থের সংস্থান বন্ধ হয়ে যাওয়া মাথা নষ্ট হয়ে গেছে বিএনপি নেতাদের। তাই প্রেস কনফারেন্স ও বক্তব্য দিয়ে একরামকে নির্দোষ প্রমাণের আপ্রাণ চেষ্টা করছেন বিএনপি নেতারা। জানা গেছে, একরামের স্ত্রী ও একাধিক ইয়াবা সম্রাটরা ইতোমধ্যে বিএনপি নেতাদের মাদক বিরোধী অভিযান বন্ধে চিল্লাচিল্লি করার জন্য বিশেষ মিশনে নামিয়েছেন।

সূত্র বলছে, বেকার অবস্থায় মির্জা ফখরুল ও রিজভী আহমেদের মত বড় নেতাদের চালিয়ে নিয়েছিলেন একরাম। এখন পয়সা হালাল করে খাওয়ার জন্য বিশেষ হুকুম দিয়েছেন একরামের স্ত্রী। একরামের স্ত্রীর হুকুমে এখন সরকারের সফল অভিযানকে বিতর্কিত করতে উঠেপড়ে লেগেছেন বিএনপি নেতারা।((বাংলানিউজপোস্ট.কম))

 

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!