শিরোনাম: উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত

রোয়াংছড়িতে পাহাড়ী সন্ত্রাসীদের সাথে সেনাবাহিনীর গুলি বিনিময়


প্রকাশের সময় :১৩ নভেম্বর, ২০১৮ ৫:১৩ : অপরাহ্ণ 713 Views

বান্দরবানের রোয়াংছড়িতে পাহাড়ী সশস্ত্র সন্ত্রাসীদের সাথে সেনাবাহিনীর গুলিবিনিময় হয়েছে। সোমবার (১২ নভেম্বর) গভীর রাতে পাহাড়ী সশস্ত্র সন্ত্রাসী দল বিইউটি ইটভাটা হতে দাবীকৃত চাঁদার ৭ লক্ষ টাকা নেয়ার জন্য ঘেরাওপাড়া এলাকায় আগমন করবে এমন তথ্যের ভিত্তিতে রোয়াংছড়ি আর্মি ক্যাম্পের লেঃ ফারহান এর নেতৃত্বে একটি টহল দল বের হয়।

সূত্র জানায়, সেনাবাহিনী দলটি ঘেরাওপাড়া এলাকায় গমন করলে সশস্ত্র পাহাড়ী সন্ত্রাসীরা সেনাবাহিনীকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে সেনাবাহিনীও পাল্টা গুলি করে। এসময় পাহাড়ী সন্ত্রাসীদের এলোপাথাড়ি গুলিতে একই পাড়ার হ্লা নু অং মার্মার ছেলে ক্য সিং অং মার্মা (১৫) এর বাহুতে গুলিবিদ্ধ হয়। সেনাবাহিনীর টহল দলটি আহত ব্যক্তিকে দেখতে পেয়ে সন্ত্রাসীদের পিছু ধাওয়া না করে তাকে উদ্ধার করে ইটের ট্রাকে করে রোয়াংছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সেনাবাহিনীর উপস্থিতিতে আহত ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হয়। আহতের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় একইদিন তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করলে পথিমধ্যে তার মৃত্যু হয়।এদিকে রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শরিফুল ইসলাম জানান, আজ ময়নাতদন্ত্র শেষে পরিবারকে লাশ বুঝিয়ে দেওয়া হবে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!