শিরোনাম: বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত রুমার দুর্গম মুনলাইপাড়া এলাকায় সেনাবাহিনীর অভিযানে এক কেএনএফ সশস্ত্র সন্ত্রাসী নিহত ব্যাংক ডাকাতির ঘটনায় আর দুইজন রিমান্ডে বান্দরবানে সন্ত্রাসী কার্যকলাপ বন্ধের আহবান জানালো বিভিন্ন জনগোষ্ঠীর নেতারা

মে দিবসে শ্রমিকদের পেটালো স্বেচ্ছাসেবক লীগ নেতা


বান্দরবান প্রতিনিধি প্রকাশের সময় :১ মে, ২০১৯ ১০:৫৪ : অপরাহ্ণ 581 Views

বান্দরবানে মে দিবসে স্বেচ্ছাসেবক লীগের এক নেতার হামলায় ঠিকাদারসহ চারজন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যায় শহরের নীলাচল সড়কে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে গুরুতর একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যেক্ষদর্শীরা জানান, বান্দরবানের পর্যটনকেন্দ্র নীলাচলে নির্মাণাধীন সড়কের ওপর দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাবার সময় স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. ফারুককে বাধা দেন শ্রমিকরা। এ সময় শ্রমিকদের সঙ্গে ওই নেতার বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা ও তার কর্মীরা শ্রমিকদের বেধড়ক পিটিয়ে আহত করেন।

হামলায় আহত হন—ঠিকাদার আবুল কাশেম (৪৫), মফিজুর রহমান (২৫), আবু সালাম (২৩), মোহাম্মদ মিজান (২৫)। এদের মধ্যে আবুল কাশেমের অবস্থা আশঙ্কাজনক। তাকে সদর হাসপাতাল থেকে চমেকে পাঠানো হয়েছে। তার চোখে আঘাত লেগেছে বলে চিৎিসকরা জানিয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থলে গেছে পুলিশ।

সন্ধ্যায় আহতদের সদর হাসপাতালে দেখতে যান পৌর মেয়র মো. ইসলাম বেবী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী জানান, নীলাচল সড়কে স্বেচ্ছাসেবক লীগের নেতা ফারুকের নেতৃত্বে শ্রমিকদের মারধর করা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

তবে স্বেচ্ছাসেবক লীগের নেতা মো. ফারুক জানান, অযথা শ্রমিকরা তাকে গালাগাল করছিল। এ নিয়ে শ্রমিকদের সাথে তার কথা কাটাকাটি হয়, তবে তাদের ওপর হামলা করা হয়নি বলে তিনি দাবি করেন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!