শিরোনাম: বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত রুমার দুর্গম মুনলাইপাড়া এলাকায় সেনাবাহিনীর অভিযানে এক কেএনএফ সশস্ত্র সন্ত্রাসী নিহত ব্যাংক ডাকাতির ঘটনায় আর দুইজন রিমান্ডে বান্দরবানে সন্ত্রাসী কার্যকলাপ বন্ধের আহবান জানালো বিভিন্ন জনগোষ্ঠীর নেতারা

মানবিক প্রধানমন্ত্রীর মানবিক সিদ্ধান্তে স্বল্প মূল্যে চাল পাচ্ছে সাধারণ মানুষঃ ইয়াছমিন পারভীন তিবরীজি


ডেস্ক রিপোর্ট প্রকাশের সময় :১ সেপ্টেম্বর, ২০২২ ৭:৫১ : অপরাহ্ণ 179 Views

বান্দরবান এর জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেছেন বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মানবিক সহায়তার মাধ্যমে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

দেশের মানুষ এর উন্নত জীবনযাপন নিশ্চিত করার স্বার্থে সরকার নানা ধরনের কর্মপরিকল্পনা গ্রহণ করছে এবং আমরা সকল সংস্থা ও জনপ্রতিনিধিদের নিয়ে তা মাঠ পর্যায়ে বাস্তবায়ন করছি।

একটি ক্ষুধা দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়ে তোলার প্রত্যয় নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওএমএস এ চাল বিক্রির মতো মানবিক সিদ্ধান্ত গ্রহণ করেছেন। সাধারণ মানুষ যারা অর্থনৈতিকভাবে দুর্বল তাদের স্বার্থে এই সিদ্ধান্ত।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকালে বান্দরবান জেলা প্রশাসন ও জেলা খাদ্য অধিদপ্তরের আয়োজনে পৌরসভার ৪নং ওয়ার্ডের দুর্গা মন্দির এলাকায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে ওএমএস কার্যক্রম উদ্বোধন কর্মসূচি তে বক্তব্যকালে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি এসব কথা বলেন।

বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরোজ এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো.তারিকুল ইসলাম,পিপিএম,অতিরিক্ত জেলা প্রশাসক ডা.শেখ ছাদেক,নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজিব কুমার বিশ্বাস,উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা আদুই রঞ্জন তঞ্চঙ্গ্যা,৪নং ওয়ার্ড ওএমএস ডিলার বিমল কান্তি দাশ,প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু,সাধারণ সম্পাদক মিনারুল হকসহ জেলা প্রশাসন ও খাদ্য অধিদপ্তরের কর্মকর্তারা।

জেলা খাদ্য অধিদপ্তরের তথ্যমতে,বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ডে ৯জন ডিলারের মাধ্যমে সরকারী ছুটি ব্যাতিত প্রতিদিন জনপ্রতি ৩০টাকা কেজি দরে প্রতিজনকে ৫কেজি করে এই ওএমএস এর চাউল প্রদান করা হবে আর ওএমএসের আওতায় প্রতিদিন বান্দরবান পৌরসভায় ৩ হাজার ৬শজন এই সুবিধা ভোগ করবে।

উল্লেখ্য,খাদ্যশস্যের বাজার দর উর্ধ্বগতির প্রবণতা রোধ ও নিম্ন আয়ের জনগোষ্ঠীকে মূল্য সহায়তা দেয়া এবং বাজার দর স্থিতিশীল রাখতে বান্দরবানে শুরু হয়েছে খোলা বাজারে (ওএমএস) চাল বিক্রি।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!