শিরোনাম: উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত

ব্যবসায়ী নেতার দোকানের সামনে পৌরসভার ময়লাবাহী ট্রাক থেকে ময়লা নিক্ষেপ


প্রকাশের সময় :১৮ মে, ২০১৮ ১১:৪৮ : অপরাহ্ণ 574 Views

সিএইচটি নিউজ ডেস্কঃ-সমালোচনা করায় বান্দরবানে এক ব্যবসায়ী নেতার দোকানের সামনে পৌরসভার ময়লাবাহী ট্রাক থেকে ময়লা নিক্ষেপ করা হয়েছে।বান্দরবান বাজারের কেন্দ্রস্থলে দুর্গা মন্দির গলিতে এ ঘটনা ঘটে।

আজ শুক্রবার ১৮ মে সকালে দোকান খুলতে গিয়ে ব্যবসায়ী বিমল কান্তি দাশ এ দৃশ্য দেখে হতবাক হয়ে যান।

এ ঘটনার প্রতিবাদে সকাল থেকেই ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে দেন। পরে প্রেসক্লাব প্রাঙ্গণে তাঁরা ঘটনার বিচার দাবি করে মানববন্ধন করেন।

বান্দরবান পৌরসভার সচিব তৌহিদুল আলম জানান, কোনো দোকানের সামনে ময়লা ফেলার বিষয়ে তিনি কিছুই জানেন না। খবর পাওয়ার পরপরই নিক্ষিপ্ত বর্জ্য পরিষ্কার করে দেওয়া হয়েছে।

বান্দরবান সদর থানার ওসি গোলাম সারওয়ার জানান, বাজারের একটি সিসিটিভির ফুটেজে বান্দরবান পৌরসভার ময়লাবাহী ট্রাক থেকে বর্জ্য ফেলার প্রমাণ পাওয়া গেছে।

গত বুধবার (১৬ মে) কনজ্যুমার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যব), বান্দরবান জেলা শাখার উদ্যোগে রমজান মাসে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার জন্য আয়োজিত মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভায় কয়েকজন ব্যবসায়ী নেতার পাশাপাশি বান্দরবান বাজার মুদি ব্যবসায়ী সমিতির সাবেক সাধারণ সম্পাদক বিমল কান্তি দাশ বান্দরবান পৌরসভার সমালোচনা করেন।

মতবিনিময় সভায় পার্বত্য চট্টগ্রামবিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, সেনাবাহিনীর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল যুবায়ের সালেহীন, জেলা প্রশাসক মো. আসলাম হোসেন, পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার প্রমুখ উপস্থিত ছিলেন।

ওই সমালোচনার দুই দিন না পেরুতেই বিমল দাশের দোকানের সামনে ময়লা ফেলার ঘটনা ঘটেছে। এ কারণে অনেকে মনে করছে সমালোচনার প্রতিশোধ হিসেবেই ময়লা ফেলা হয়েছে।

এদিকে দুর্গা মন্দিরের সামনে বর্জ্য নিক্ষেপ করায় সনাতন ধর্মাবলম্বীদের মধ্যে উৎকণ্ঠা বিরাজ করছে।(((কালেরকন্ঠ)))

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!