শিরোনাম: বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত রুমার দুর্গম মুনলাইপাড়া এলাকায় সেনাবাহিনীর অভিযানে এক কেএনএফ সশস্ত্র সন্ত্রাসী নিহত ব্যাংক ডাকাতির ঘটনায় আর দুইজন রিমান্ডে বান্দরবানে সন্ত্রাসী কার্যকলাপ বন্ধের আহবান জানালো বিভিন্ন জনগোষ্ঠীর নেতারা

বান্দরবানে সড়ক দুর্ঘটনায় নিহত ১


প্রকাশের সময় :২০ নভেম্বর, ২০১৮ ৫:৩৯ : অপরাহ্ণ 582 Views

বান্দরবান অফিসঃ-বান্দরবানে পর্যটকবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে বিল বোর্ডের খাম্বার সাথে লেগে দুর্ঘটনা ঘটে। বাসটির সুপারভাইজার মো. রাজু (৪২) নিহত হয়। এ ঘটনায় আহত হয়েছে ২০ জন পর্যটক। বুধবার (২০ নভেম্বর) দুপুরে বান্দরবান শহরের কাছে এ দুর্ঘটনা ঘটেছে। আহতদেরকে বান্দরবান সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। গুরুতর আহতদের চট্টগ্রাম মেডিকেলে প্রেরন করা হয়েছে। খুলনা থেকে কক্সবাজার হয়ে বান্দরবানে পর্যটকরা ভ্রমণে এসেছিল। তারা সকলে খুলনা বণিক সমিটির পর্যটক।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বান্দরবান কেরারীহাট সড়কের শহরের কসাইপাড়া এলাকায় পর্যটকবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশ থেকে সরে একটি টিলার ওপর উঠে যায়। এ সময় ঘটনাস্থলে  গাড়ির সুপারভাইজার মারা যায়। এ ঘটনায় ২০ জন পর্যটক আহত হয়। দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেছে। গুরুতর আহত ৪ জনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তাদের মধ্যে আরিফুল ইসলাম ও মনিরুল ইসলামসহ দুজনের নাম জানা যায়।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী জানান, পর্যটকবাহী বাস দুর্ঘটনায় এক জন মারা গেছে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ৪ জন পর্যটককে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম পাঠানো হয়েছে।

 

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!