বান্দরবানে মনোনয়ন পত্র জমা দিলেন বীর বাহাদুর উশৈসিং


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :২৯ নভেম্বর, ২০২৩ ১:৪৬ : অপরাহ্ণ 67 Views

দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে আনন্দঘন পরিবেশে বান্দরবান আওয়ামী লীগ প্রার্থী পার্বত্য মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং মনোনয়ন ফরম জমা দিয়েছেন।বুধবার (২৯ নভেম্বর) সকালে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিনের কাছে এই মনোনয়ন ফরম জমা দেয়া হয়।

এর আগে বান্দরবান জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দেশ ও মানবজাতির কল্যাণ কামনায় বিশেষ প্রার্থনায় অংশ নেন বীর বাহাদুর উশৈসিং এমপি।পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে জেলা রিটার্নিং অফিসার এর কাছে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের নৌকার প্রার্থী হয়ে চুড়ান্ত মনোনয়ন পত্র দাখিল করেন।

মনোনয়নপত্র জমা দানের সময় জেলা আওয়ামী লীগের সভাপতি বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, সাধারণ সম্পাদক লক্ষ্মীপদ দাসসহ দলের জ্যেষ্ঠ নেতারা উপস্থিত ছিলেন।এদিন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রাজপুত্র মংঞে প্রু চৌধুরীও রিটার্নিং অফিসারের কাছে মনোনয়ন জমা দেন।

অন্যদিকে জাতীয় পার্টি মঞ্জু গ্রুপের সমর্থিত প্রার্থী এটিএম শহিদুল ইসলাম মনোনয়নপত্র জমা দানের কথা থাকলেও এখনো তিনি দেননি। তবে তিনি জানিয়েছেন আজকালের মধ্যেই তিনি মনোনয়ন জমা দিবেন।সাত উপজেলা ও দুটি পৌরসভা নিয়ে বান্দরবান ৩০০ নম্বর সংসদীয় আসন।

ভোটার সংখ্যা ২ লাখ ৬৮ হাজার ৩০।১৯৯১ সাল থেকে এ পর্যন্ত আওয়ামী লীগ প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এই আসনটিতে নির্বাচিত হয়ে আসছেন।বর্তমানে তিনি পার্বত্য মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্বে রয়েছেন।এবারও তিনি সপ্তমবারের মতো নির্বাচিত হবেন বলে আশা ব্যক্ত করেছেন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!