শিরোনাম: সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত রুমার দুর্গম মুনলাইপাড়া এলাকায় সেনাবাহিনীর অভিযানে এক কেএনএফ সশস্ত্র সন্ত্রাসী নিহত

অসহায় গরীব ও ভিক্ষুকদের মাঝে খাবার বিতরণ করলো বান্দরবানের সাংবাদিকরা


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :২৫ এপ্রিল, ২০২০ ১:০২ : পূর্বাহ্ণ 347 Views

বান্দরবানে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীদের উদ্যোগে পৌর এলাকার বিভিন্ন অসহায় গরিব ও ভিক্ষুকদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৪ এপ্রিল) দুপুরে বান্দরবান প্রেসক্লাবের সামনে থেকে রান্না করা এই খাবার বিতরনের কার্যক্রম শুরু করে বান্দরবানে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

এসময় বান্দরবানের বিভিন্ন এলাকার অলিগলিতে ঘুরে ঘুরে শতাধিক গরিব অসহায় ও ভিক্ষুকদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

খাবার বিতরন কার্যক্রমে বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু, সাবেক সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক মিনারুল হক,মাছরাঙ্গা টেলিভিশনের বান্দরবান জেলা প্রতিনিধি কৌশিক দাশ,মোহনা টেলিভিশনের বান্দরবান জেলা প্রতিনিধি রাহুল বড়–য়া ছোটন ,যমুনা টিভির প্রতিনিধি বাতিং মার্মা, চ্যানেল ২৪ এর বান্দরবান জেলা প্রতিনিধি ইয়াছিনুল হাকিম চৌধুরীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন ।

বান্দরবান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক জানান, পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির নির্দেশনায় আমরা এই দুর্যোগে অসহায় গরীব বেকার জনসাধারণকে খাবার বিতরণ করছি এবং আগামীতে ও আমাদের এই ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক জানান, আমাদের এই উদ্যোগে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি,পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশসহ যারা আমাদের সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন আমরা তাদের প্রতি চিরকৃতজ্ঞ থাকিব।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!