শিরোনাম: বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত রুমার দুর্গম মুনলাইপাড়া এলাকায় সেনাবাহিনীর অভিযানে এক কেএনএফ সশস্ত্র সন্ত্রাসী নিহত ব্যাংক ডাকাতির ঘটনায় আর দুইজন রিমান্ডে বান্দরবানে সন্ত্রাসী কার্যকলাপ বন্ধের আহবান জানালো বিভিন্ন জনগোষ্ঠীর নেতারা

বান্দরবানে ২য় পর্যায়ে প্রধানমন্ত্রীর ঘর পাচ্ছে ৩৩৫জন ভূমিহীন ও গৃহহীন পরিবার


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :১৮ জুন, ২০২১ ১২:০১ : পূর্বাহ্ণ 209 Views

বান্দরবানে ২য় পর্যায়ে প্রধানমন্ত্রীর ঘর পাচ্ছে ৩৩৫জন ভূমিহীন ও গৃহহীন পরিবার। ১৭ জুন (বৃহস্পতিবার) বিকেলে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিং এ এই তথ্য জানান বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।

এসময় জেলা প্রশাসক জানান,মুজিববর্ষ উপলক্ষে বান্দরবানে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ১ম পর্র্যায়ে ৩শত ৩৯টি ঘর প্রদান করা হয়েছে এবং ২য় পর্যায়ে আগামী ২০জুন প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বান্দরবানে ঘর পাবে আরো ৩৩৫জন।

জেলা প্রশাসক আরো জানান,১ম পর্র্যায়ে বান্দরবান সদরে ৪টি,লামা উপজেলায় ১০০টি,আলীকদম উপজেলায় ৫০টি,নাইক্ষ্যংছড়ি উপজেলায় ২৫টি,রুমা উপজেলায় ৬০টি,রোয়াংছড়ি উপজেলায় ২০টি,থানচি উপজেলায় ৩৪টি (সর্বমোট ৩৩৯টি) ঘর ভূমিহীন ও গৃহহীন পরিবারকে বুঝিয়ে দেয়া হয়েছে।

আগামী ২০জুন ২য় পর্যায়ে বান্দরবানের লামা উপজেলায় ৯০টি ,নাইক্ষ্যংছড়ি উপজেলায় ২৫টি,রুমা উপজেলায় ১০০টি,রোয়াংছড়ি উপজেলায় ১২০টি (সর্বমোট ৩৩৫টি) ঘরের চাবি আনুষ্টানিক অনুষ্ঠানের মাধ্যমে ভূমিহীন ও গৃহহীনদের প্রদান করা হবে।

প্রেস বিফ্রিং এ জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি,অতিরিক্ত জেলা প্রশাসক মো. লুৎফুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মো.সাইফুল ইসলাম,নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.কায়েসুর রহমান,প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু,সাধারণ সম্পাদক মিনারুল হকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!